36 C
Kolkata
Friday, April 26, 2024

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় এই প্রথম জঙ্গলমহলের কোন মহিলা মন্ত্রীর দায়িত্ব পেলেন, তিনি হলেন, জ্যোৎস্না মান্ডি

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় এই প্রথম জঙ্গলমহলের কোন মহিলা মন্ত্রীর দায়িত্ব পেলেন তিনি হলেন লড়াকু নেত্রী জ্যোৎস্না মান্ডি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় স্থান করে নিলেন জঙ্গলমহলের দ্বিতীয়বারের জন্য জয়ী রানিবাঁধ তপঃ উপঃ বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক জ্যোৎস্না মান্ডি। উল্লেখ্য বাঁকুড়া জেলায় একমাত্র দ্বিতীয়বারের জন্য জয়লাভ করা কোন তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিনি হলেন জঙ্গলমহলের জ্যোৎস্না মান্ডি।

বাঁকুড়ার ১২ টি আসনের মধ্যে চারটি আসন জয়লাভ করে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা তার মধ্যে তিনটি আসনf জঙ্গলমহলের, অপরটি শিল্পাঞ্চল এলাকা বড়জোড়া বিধানসভা। জঙ্গলমহলের মানুষ দুহাত ভরে উজাড় করে ভোট দিয়েছেন তৃণমূল কংগ্রেসকে। মা মাটি মানুষের সরকার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য জ্যোৎস্না মান্ডি কে তারা আবার জিতিয়ে এনেছেন এলাকার উন্নয়নের স্বার্থে। এলাকার মানুষের আশা জ্যোৎস্না মান্ডি এবারে মন্ত্রী হয়ে এলাকার সামগ্রিক উন্নয়ন করবেন। উল্লেখ্য তিনি মুকুটমণিপুর পর্যটন কেন্দ্রের উন্নয়নের দিশারী। মুকুটমণিপুর কে আরো নতুনভাবে সাজিয়ে সারাদেশের পর্যটন মানচিত্রে একটা নতুন জায়গা করে দেবেন বলে এলাকাবাসী ও মুকুটমনিপুরের ব্যবসায়ীদের আশা ও বিশ্বাস। উল্লেখ্য রানিবাঁধ বিধানসভা পর্যটন কেন্দ্রে একটি বিশেষ স্থান।

আরও পড়ুন -  জঙ্গলে হঠাৎ আগুন

এখানে রয়েছে স্বাধীনতা সংগ্রামী ক্ষুদিরাম বসুর গোপন আস্তানা ছেন্দাপাথর, রয়েছে তালবাড়িয়ার ড্যাম, ঝিলিমিলির শাল জঙ্গল, জঙ্গলের মনোরম স্থান সুতান, সর্বোপরি এশিয়ার বৃহত্তম মাটির বাঁধ মুকুটমণিপুর জলাধার। মন্ত্রিসভায় স্থান করে নেওয়া প্রসঙ্গে জ্যোৎস্না মান্ডি বলেন “আমার দায়িত্ব অনেক বেড়ে গেল মানুষ আমাকে আশীর্বাদ করেছেন তাদের আশীর্বাদ এর মূল্য যেন দিতে পারি এই কামনা করছি। দিদি যেহেতু আমাকে তার মন্ত্রিসভায় স্থান দিয়েছেন তার মর্যাদা রাখাই আমার একমাত্র লক্ষ্য ও পথ। এলাকার মানুষের আশা পূরণ করার চেষ্টা করব। আগামী দিনে এলাকার উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

আরও পড়ুন -  Drug Stores-এ হানা দিল ড্রাগ কন্ট্রোল এর আধিকারিকরা ও বাঁকুড়া জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ এর আাধিকারিকরা

Latest News

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img