30 C
Kolkata
Monday, May 20, 2024

অপেক্ষায় অজিরা, বাড়ি পৌঁছে গেছেন ইংলিশ ক্রিকেটাররা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ আইপিএল স্থগিত ঘোষণার পরদিনই ভারত ছাড়তে মরিয়া হয়ে উঠেছেন বিদেশি খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা। এরই মধ্যে বুধবার ইংল্যান্ডের ১১ খেলোয়াড়ের ৮ জন বাড়ি পৌঁছে গেছেন। বাড়ি পৌঁছে যাওয়া ইংলিশ ক্রিকেটাররা হলেন – জশ বাটলার, মঈন আলী, স্যাম কারেন, টম কারেন, ক্রিস ওকস, জনি বেয়ারস্টো, জেসন রয় ও স্যাম বিলিংস। এখন তারা সরকারি নিয়ম অনুসারে দশ দিনের হোটেল কোয়ারেন্টিনে থাকবেন। বাকি তিন ক্রিকেটার ইয়ন মর্গান, ক্রিস জর্ডান ও ডেভিড মালান ৪৮ ঘণ্টার মধ্যেই ভারত ছেড়ে যাবেন। তবে বিপদে পড়েছেন আইপিএলের সবচেয়ে বড় অস্ট্রেলিয়ার সদস্যরা। ক্রিকেটার, কোচ ও ধারাভাষ্যকারসহ ৪০ সদস্য এখনও অপেক্ষায় আছেন দেশে ফেরার। সেই লক্ষ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রেখেছে চলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আপাতত মধ্যবর্তী গন্তব্য হিসেবে মালদ্বীপে তাদের নিয়ে রাখতে চায় ক্রিকেট অস্ট্রেলিয়া। বিকল্প হিসেবে শ্রীলঙ্কাও থাকছে ভাবনায়। কারণ মূল ইস্যুটা হচ্ছে ভারত থেকে আগতদের অস্ট্রেলিয়ায় প্রবেশে নিষেধাজ্ঞা।

আরও পড়ুন -  Pakistan: তালেবানের হামলায় নিহত ৬, পাকিস্তানের পুলিশের ওপর

সে কারণেই মধ্যবর্তী একটি গন্তব্য তারা বেছে রাখতে চাইছে। আশা করা হচ্ছে, আগামী দু থেকে তিনদিনের মধ্যেই মধ্যবর্তী গন্তব্যে অস্ট্রেলিয়ানদের সরিয়ে নেওয়ার প্রক্রিয়া শুরু হবে। ভারতীয় ক্রিকেট বোর্ডও বলেছে, তাদের মালদ্বীপ অথবা শ্রীলঙ্কায় পৌঁছে দিতে ফ্লাইটের ব্যবস্থা করা হবে। এরপর সেখান থেকে তারা চার্টার্ড বিমানে করে অস্ট্রেলিয়া যাবে। নিউজিল্যান্ডের ক্রিকেটারার অবশ্য দুটি গ্রুপে ভাগ হয়ে যাবেন। একটি গ্রুপ চলে যাবে নিউজিল্যান্ড, অপরটি যাবে ইংল্যান্ডে টেস্ট সিরিজ ও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে। তবে যে বিষয়টি এখনও অস্পষ্ট সেটি হলো যেসব দলে করোনা পজিটিভ পাওয়া গেছে তাদের নিয়ে। কারণ বাকি সদস্যরা কোনও না কোনওভাবে আক্রান্তের সংস্পর্শে এসে থাকতে পারেন। ঝুঁকি থাকায় তাদের বাড়ি ফেরানোর ব্যাপারে কী প্রটোকল অনুসরণ করা হবে তা এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২১শে অক্টোবর, লক্ষীবার, রাশিফল দেখুন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img