35 C
Kolkata
Friday, May 17, 2024

জয়ী মৃত্যুঞ্জয় মুরমু, আগামীকাল বিজয় উৎসবে মাতবে প্রার্থীসহ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   2021 এর বিধানসভা নির্বাচনে টানটান উত্তেজনায় ফলাফল প্রকাশিত হল। বাঁকুড়া জেলায় উত্তেজনা ছিল কিন্তু সেই উত্তেজনাকে স্বস্তি দিয়েছে বৃষ্টি। গণনা শেষে বিকেল থেকেই জঙ্গলমহলের আকাশ ছিল কালো মেঘে ঢাকা তারপর মুষলধারে বৃষ্টি হওয়ায় জয়ী প্রার্থীরা সেভাবেই বিজয় উৎসব করতে পারলো না। আগামীকাল বিজয় উৎসবে মাতবে প্রার্থীসহ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

আরও পড়ুন -  রাজ্যসভার চেয়ারম্যান ঐক্যবদ্ধ ও সমন্বিত ভারত গড়ার জন্য আহ্বান জানিয়েছেন

বাঁকুড়া জেলার 12 টি আসনের মধ্যে চারটি আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা জয়লাভ করে। বাকি আটটি আসন গেরুয়া শিবিরের ঝুলিতে যায়। জঙ্গলমহলের রানিবাঁধ তপঃ উপঃ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোৎস্না মান্ডি তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কে প্রায় 4 হাজার ভোটের ব্যবধানে হারিয়ে দিয়ে দ্বিতীয়বারের জন্য বিধায়ক নির্বাচিত হলেন। অন্যদিকে রাইপুর তপঃউপঃবিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কে প্রায় কুড়ি হাজার ভোটে হারিয়ে জয় ছিনিয়ে নিলেন। আবার তালডাংরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বাঁকুড়া জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কে হারিয়ে 12 হাজারের বেশি ভোটে জয়লাভ করলেন। এককথায় জঙ্গলমহলে ঘাসফুল বহাল রইল, গেরুয়া শিবির দাঁত ফোটাতে পারলো না। অন্যদিকে উত্তর বাঁকুড়ার বড়জোড়া আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কে তিন হাজারেরও বেশি ভোটে পরাজিত করে নিজের জয় ছিনিয়ে নেন। উল্লেখ্য বাঁকুড়া জেলার 12 টি আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোটে জয়ী হয়েছেন রাইপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মূর্মু। তার এই জয়কে কুর্নিশ জানিয়েছেন জেলার মানুষ।

আরও পড়ুন -  বাঁকুড়ায় নববর্ষ উৎসব উদযাপন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img