32 C
Kolkata
Saturday, May 18, 2024

বাংলার হার্টথ্রব ক্রুশল আহুজা, হিন্দি সিরিয়ালে এবার তাঁকে দেখা যাবে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ক্রুশল আহুজা, জনপ্রিয়তার দিক দিয়েও প্রথমদিকেই তার অবস্থান। জি বাংলার ‘রানু পেল লটারি’ ধারাবাহিক দিয়ে অভিনয় করেন। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এরপর ক্রুশল ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণ নামক চরিত্রে অভিনয় করছেন।

সুপুরুষ চেহারা, তেমনি সাবলীল অভিনয়, সব মিলিয়ে ক্রুশলকে দশে দশ দিয়েছেন তাঁর অনুরাগীরা। ক্রুশল বাঙালি নন, তবে অভিনয়ের স্বার্থে এখন খুব ভালো করেই বাংলা বলতে পারে। এমন অবস্থায় অভিনেতার অভিনয় দক্ষতায় অভিনেতার কেরিয়ারগ্রাফ যে তড়তড় করে এগিয়ে যাবে তা বলাই বাহুল‍্য। আর ঠিক তেমনটাই হয়েছে ক্রুশলের সঙ্গে। খুব কম সময়ে দারুন ভাবে একটার পর একটা ধারাবাহিকে অভিনয় করছেন। ২০১৯ সালে ডিসেম্বর মাসে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক শুরু হয়। খুব স্বল্প সময়ে রাধিকা আর কর্ণের জুটি বাঙালি দর্শকের কাছে হিট হয়। দেখতে দেখতে এই ধারাবাহিক ৩০০ পর্বে পা দিয়েছে। এর মধ্যেই টেলিপাড়ায় গুঞ্জন, শীঘ্রই হিন্দি সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন ক্রুশাল। দীপ জ্বেলে যাই এর আদলে হিন্দি রিমেক তৈরি হতে চলেছে নতুন ধারাবাহিকে।

আরও পড়ুন -  নিরহুয়ার হৃদয়ে আগুন আম্রপালি দুবেকে দেখে, বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না – AMRAPALI ROMANCE VIDEO

এই ধারাবাহিকের প্রযোজক টালিগঞ্জেরই সুশান্ত দাস। জানা যাচ্ছে, ইতিমধ‍্যেই আসানসোলে দরেকি পর্ব মিটিয়ে ফেলা হয়েছে। এই রাজ‍্যের বিভিন্ন জায়গাতেই হবে ধারাবাহিকের শ্যুটিং। ক্রুশালের বিপরীতে নাকি দেখা যেতে পারে আঁচল গোস্বামীকে। ঠিক হয়ে গিয়েছে অভিনেতার লুকও। আগামী মাস থেকেই ধারাবাহিকেত শুটিং শুরু হয়ে যাওয়ার কথা থাকলেও বর্তমানে করোনা অতিমারির জন্য কিছুটা সমস্যায় আছেন নির্মাতারা।

আরও পড়ুন -  Vaishali Thakkar: নায়িকার ঝুলন্ত মরদেহ উদ্ধার, হিন্দি সিরিয়ালের

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img