36 C
Kolkata
Thursday, May 16, 2024

করোনায় না অক্সিজেনে কিসে মৃত্যু, পরিস্কার করে বলুন, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় জানতে চেয়ে টুইট করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টুইটারে স্বস্তিকা লেখেন, “করোনার কারণে মৃত্যু এবং অক্সিজেনের অভাবে মৃত্যুর সংখ্যা আলাদা হওয়া উচিত নয় কি? অক্সিজেন না পেয়ে এত মানুষের মৃত্যু হচ্ছে, নিঃশ্বাস নিতে না পেরে মৃত্যু হচ্ছে। কীভাবে তাঁদের করোনার কারণে মৃতদের তালিকায় ফেলা যায়? তাঁরা তো সুস্থ হওয়ার সুযোগটুকু পেলেন না। চারপাশে এ কী দেখছি আমরা!” দেশে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। বিভিন্ন জায়গায় টিকা, ওষুধের আকালের অভিযোগ তো উঠছেই পাশাপাশি অক্সিজেনেরও তীব্র ঘাটতি রয়েছে। করোনা আক্রান্তের জন্য অক্সিজেন পেতে হন্য হয়ে ঘুরতে হচ্ছে তাঁদের পরিবারকে। অক্সিজেনের অভাবে মৃত্যুর অভিযোগও উঠেছে।

করোনার দ্বিতীয় পর্বের এই যুদ্ধে সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত, সুদীপ্তা চক্রবর্তীদের মতো স্বস্তিকাও ভারচুয়াল যুদ্ধে ব্রতী হয়েছেন। একের পর এক গুরুত্বপূর্ণ নম্বর শেয়ার করে চলেছেন নায়িকা। মঙ্গলবারও আনম তনভির নামের এক ব্যক্তি জানিয়েছেন, সদ্য মাতৃহারা বন্ধুর জন্য দিল্লিতে বেড পাওয়া যাচ্ছে না। সেই টুইট শেয়ার করে সাহায্যের আবেদন জানিয়েছেন স্বস্তিকা। আবার অমিত সেনগুপ্ত নামের একজন ব্লগার কলকাতার একাধিক জায়গার বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার তথ্য শেয়ার করেছিলেন। ফেসবুকে পোস্ট দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রূপম ইসলামও (Rupam Islam)। করোনা পরিস্থিতিতে সকলের বাড়ি বাড়ি প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছে ‘ফসিলস ফোর্স’।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রী জানালেন, স্কুল এখনই খোলা হচ্ছে না, পুজোর পরে স্কুল খোলার ব্যাপারে চিন্তাভাবনা করবে রাজ্য

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img