31 C
Kolkata
Friday, May 3, 2024

মা ভৈরবী মন্দির উদ্বোধন হলো

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   সারেঙ্গার দাঁড়কিনি কুমোরপুর মা ভৈরবী মন্দির উদ্বোধন হলো আজ ধুমধামের সঙ্গে। সকালে প্রায় পাঁচশ মহিলা কংসাবতী নদী থেকেই ঘট নিয়ে আসেন। তাছাড়া সারাদিন চলে হোম যজ্ঞ, নাম সংকীর্তন, নরনারায়ন সেবা, চক্ষু পরীক্ষা শিবির, দুঃস্থদের বস্ত্র দান, এবং সর্বোপরি শ্রেষ্ঠ দান রক্তদান। সাতজন মহিলাসহ ৫৪ জন স্বেচ্ছায় রক্ত দান করেন। দুই শতাধিক মানুষের বিনা ব্যয়ে চক্ষু পরীক্ষা হয়। ৬৫ জন দুস্থ মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয় কমিটির পক্ষ থেকে।

আরও পড়ুন -  Nikki Tamboli: হট ফিগার এবং ফিট বডির জন্য, প্রতিদিন রাতে, অভিনেত্রী করেন এই কাজটি

তাছাড়া প্রায় সাত হাজার মানুষ নরনারায়ন সেবায় অংশ নেয়। মন্দির কমিটির সম্পাদক তথা মূল উদ্যোক্তা সারেঙ্গার বিশিষ্ট চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার আরপি পাত্র বলেন, আজ দিকে দিকে মানুষে মানুষে হানাহানি, তা রুখতে, জাগ্রত করতে এবং মানুষের মধ্যেই মিলন ঘটানোই আমাদের এই মন্দিরের মূল উদ্দেশ্য। তাছাড়া মানুষের ভেদাভেদ দূর করতে বাংলার সংস্কৃতিকে জাগ্রত রাখতে, আজকের যুব সমাজের কাছে ধর্মীয় চিন্তাধারার প্রসার ঘটাতে আমাদের এই মন্দির উদ্বোধন হল এলাকাবাসীর সহযোগিতায়। আমরা আজ তা সফল করতে পেরেছি। মন্দির উদ্বোধন উপলক্ষে দাঁড়কিনি গ্রামের সামনে বাঁশির খালের পাড়ে মানুষের উৎসাহ উদ্দীপনা ছিলো চোখে পড়ার মতো। এই রকম একটা মন্দির পেয়ে খুশী এলাকাবাসী।

আরও পড়ুন -  Video: উন্মুক্ত দেহ সাদা শাড়িতে, ভারতীয় এই যুবতীর সাহসী ডান্সে পাগল

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img