30 C
Kolkata
Saturday, May 4, 2024

নয় প্রার্থীকে নিয়ে সাংবাদিক সন্মেলন সংযুক্ত মোর্চার

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ    জেলার নয় প্রার্থীকে নিয়ে সাংবাদিক সম্মেলন সংযুক্ত মোর্চার। ২০২১ এর বিধানসভা নির্বাচনে রাজ্যে বামদলগুলির সাথে কংগ্রেস ও আইএসএফ জোট গড়ে সংযুক্ত মোর্চা গড়ে তুলেছে। যেখানে আসন সমঝোতায় দুর্গাপুর পশ্চিম, বারাবনি ও কুলটি আসনগুলিতে প্রার্থী দিয়েছে কংগ্রেস। পাশাপাশি দুর্গাপুর পূর্ব, পাণ্ডবেশ্বর, রানিগঞ্জ জামুড়িয়া আসানসোল দক্ষিণে প্রার্থী দিয়েছে বামফ্রন্টের পক্ষ থেকে সিপিআই(এম)। অন্যদিকে আসানসোল উত্তরে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছে আইএসএফের পক্ষ থেকে মহঃ মুস্তাকিম। এদিনের সাংবাদিক সম্মেলনে সিপিআই(এম) এর জেলা সম্পাদক গৌরাঙ্গ চ্যাটার্জি বলেন, রাজ্যে তৃণমূল ও বিজেপি হাত ধরাধরি করে চলছে। তৃণমূল রাজ্যে ক্ষমতায় এসে মাফিয়া রাজ কায়েম করেছে।

আরও পড়ুন -  "Will play": "খেলা হবে"

একই সাথে নরম সাম্প্রদায়িকতাকে হাতিয়ার করায় রাজ্যে আরএসএস ও বিজেপির উত্থান ঘটেছে। একই সাথে, করোনা সংক্রমণের পরিস্থিতিতে দুই সরকারের ন্যাক্কারজনক ভূমিকায় মানুষের জীবন দূর্বিষহ হয়ে উঠেছে। বহু মানুষের জীবন যেমন কেড়ে নিয়েছে অতিমারী। তেমনই বহু মানুষ করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়ায় পরিবার নিয়ে আতান্তরে পড়েছে। দেশের বহু কলকারখানা বন্ধ হয়ে গিয়েছে। অন্যদিকে শ্রম কোডের মাধ্যমে শ্রমিকদের ন্যায্য অধিকার কেড়ে নিতে চায় কেন্দ্রের বিজেপি সরকার। সাথে রাজ্যে দশ বছরের তৃণমূলের সরকারে শিক্ষা থেকে স্বাস্থ্য সব ক্ষেত্রেই অবনমন ঘটেছে। ফলে মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার স্বার্থে ও স্বশাসিত সংস্থাগুলিকে গণতান্ত্রিক পদ্ধতিতে চালানোর স্বার্থে মানুষ সংযুক্ত মোর্চার প্রার্থীদের জয়যুক্ত করবেন। এদিন আসানসোলের আপকারগার্ডেন অঞ্চলে সিপিআই(এম) এর দলীয় কার্যালয়ে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর পূর্বের প্রার্থী সিপিআই(এম) এর আভাষ রায় চৌধুরী, দুর্গাপুর পশ্চিম কেন্দ্রের কংগ্রেস প্রার্থী দেবেশ চক্রবর্তী, পাণ্ডবেশ্বরের সিপিআই(এম) প্রার্থী সুভাষ বাউড়ি, জামুড়িয়ার সিপিআই(এম) প্রার্থী ঐশী ঘোষ, রানিগঞ্জের সিপিআই(এম) প্রার্থী হেমন্ত প্রভাকর, আসানসোল দক্ষিণের সিপিআই(এম) প্রার্থী প্রশান্ত ঘোষ, আসানসোল উত্তরের আইএসএফ প্রার্থী মহঃ মুস্তাকিম, বারাবনির কংগ্রেস প্রার্থী রনেন বাগচি , কুলটির কংগ্রেস প্রার্থী চণ্ডী চ্যাটার্জি সহ সিপিআই এর পক্ষ থেকে আর সি সিং ও আরএসপির পক্ষ থেকে আশিষ বাগ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  Turkey: ঘানার ফুটবলারের লাশ উদ্ধার, তুরস্কের ধ্বংসস্তূপ থেকে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img