31 C
Kolkata
Friday, May 17, 2024

শিবরাত্রি জল আনতে গিয়ে নিখোঁজ হলেন এক যুবক

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
শিবরাত্রি জল আনতে গিয়ে নিখোঁজ হলেন এক যুবক। নিখোঁজ হয়ে যাওয়া যুবকের নাম সুবোধ ঘোষ। বয়স ৩৮ বছর। বাড়ি মালদা জেলার ইংরেজবাজার থানার মহদিপুর এলাকায়। পরিবার সূত্রে জানা যায়, গত ১১ তারিখ প্রতি বছরের ন্যায় এ বছরও শিবরাত্রি উপলক্ষে মালদার মহদিপুর থেকে মানিকচকে যায় গঙ্গায় জল আনতে। সুবল ঘোসের সঙ্গে ছিলেন ছেলে শুভদীপ ঘোষ।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা আগস্ট, রাশিফল পড়ুন

প্রতি বছরের ন্যায় এ বছরও তারা মানিকচক এ বাবা ও ছেলে একসঙ্গে যাই শিবরাত্রির জল আনতে। সেখানে গিয়ে ছেলের হাতে মোবাইল দেয় সুবোধ ঘোষ তারপরে থেকে নিখোঁজ হয়ে যায় ওই যুবক। চারিদিকে খোঁজাখুঁজি করার পর কোন সন্ধান না পাওয়ায়।আজ ইংরেজবাজার থানায় নিখোঁজ অভিযোগ করে পরিবারের সদস্যরা। নিখোঁজ হয়ে যাওয়া যুবকের ভাই সমীর ঘোষ জানান, সংবাদমাধ্যমের মাধ্যমে তিনি জানাতে চান যে, তার দাদাকে যদি কেউ জীবিত অবস্থায় খুঁজে দিতে পারে তাহলে ওই ব্যক্তির জন্য এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে বলে জানালেন। যুবকের খোঁজ পেলে যোগাযোগ করুন এই নম্বরে +91 99330 40511.

আরও পড়ুন -  Sandipta Sen: অভিনেত্রী সন্দীপ্তা সমুদ্রস্নানে মত্ত, গরম থেকে বাঁচতে শুনশান বিচে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img