28 C
Kolkata
Saturday, May 18, 2024

ইংরেজবাজার শহরে রুট মার্চ আধা সামরিক বাহিনীর

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ইংরেজবাজার শহরে রুট মার্চ আধা সামরিক বাহিনীর। ইংলিশ বাজার শহরের বিভিন্ন এলাকায় এদিন বিকেলে হঠাৎই অস্ত্রধারী আধা সামরিক বাহিনী কে রুট মার্চ করতে দেখা যায়। প্রথম সারিতে উপস্থিত ছিলেন জেলাশাসক রাজষী মিত্র, পুলিশ সুপার অলোক রাজোরিয়া, ইংলিশবাজার থানার আইসি মদন মোহন রায় সহ অন্যান্য পুলিশ কর্তারা। আসন্ন বিধানসভা নির্বাচন যাতে সুষ্ঠুভাবে হয় এবং সাধারণ ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দান করতে পারে কোন রাজনৈতিক দলের দ্বারা প্রভাবিত না হয় সেই বিষয় নিয়েও ভোটারদের সাথে কথা বলা হয় এদিন। এ বিষয়ে পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, আজ তারা শহরে রুটমার্চ করে ভোটারদের আশ্বস্ত করেছেন। ভোটদানে তাদের কেউ বাধা দিবেনা। নির্ভয় তারা ভোট দিতে পারবেন।

আরও পড়ুন -  Gold Price Rate: সোনার দাম এখন কত? ভবিষ্যতের কথা ভেবে সোনা কিনে রাখতে পারেন

এ বিষয়ে জেলাশাসক রাজষী মিত্র জানান ইতিমধ্যে জেলায় কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছেছে গত পাঁচ দিন ধরেই তারা বিভিন্ন এলাকায় রুট মার্চ করছে। আজ যৌথভাবে ইংরেজবাজার শহরের রুটমার্চ করা হলো।

আরও পড়ুন -  বিধানসভা নির্বাচনের আগে পুলিশের বিশেষ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ এক দুষ্কৃতী ধরা পড়ল

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img