30 C
Kolkata
Thursday, May 16, 2024

বারাবনির জামগ্রামে বিজেপির পক্ষ থেকে আর নয় অন্যায় মিছিলে হামলা

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ বারাবনির জামগ্রামে বিজেপির পক্ষ থেকে আর নয় অন্যায় মিছিলে হামলা। বোমাবাজি ও গুলি চলে বলে অভিযোগ। এই ঘটনায় বেশ কয়েকজন আহত। মোটরবাইক ভাঙচুর। মিছিল শুরু হওয়ার আগেই হামলা। অভিযোগের তির তৃণমূল আশ্রতি দুষ্কৃতীদের বিরূদ্ধে। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

আরও পড়ুন -  গণেশ পুরাণ

শনিবার আসানসোলের বারাবনির জামগ্রামে মিছিলের জন্য জমায়েত হয়েছিল বিজেপি কর্মী সমর্থকরা। সে সময় তাদের উপরে হঠাৎ করে আক্রমণ চালায় বলে অভিযোগ করেন বিজেপির জেলা সভাপতি লক্ষন ঘড়ুই। ঘটনাস্থলে বেশ কয়েকটি বাইকে হামলা চালানো হয়েছে। বোমাবাজি ও গুলি চালায় বলেও অভিযোগ করা হচ্ছে বিজেপির পক্ষ থেকে। ঘটনায় বিজেপির ৪ জন আহত হয়েছে বলে জানিয়েছেন লক্ষণ ঘড়ুই। তাদের মধ্যে একজনের গুলি লাগে বলে দাবি লক্ষণ বাবুর। আহতদের আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনা প্রসঙ্গ তৃণমূলের জেলা সভাপতি জিতেন্দ্র তেওয়ারি বলেন, বাংলার মানুষ এধরনের রাজনীতি পছন্দ করেনা। তৃণমূল কংগ্রেস এধরনের রাজনীতি করে না। আমরা চাইছি দোষীদের শাস্তি হোক।

আরও পড়ুন -  ভোট প্রচারের শেষ মুহূর্তে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img