37 C
Kolkata
Friday, May 17, 2024

বাংলায় বিজেপিকে ঠেকাতে জেলায় তৃণমূল কংগ্রেসের ব্লক স্তরের কমিটিকে ঢেলে সাজানো হচ্ছে

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ বাংলায় বিজেপিকে ঠেকাতে জেলায় তৃণমূল কংগ্রেসের ব্লক স্তরের কমিটিকে ঢেলে সাজানো হচ্ছে। নতুনদের সাথে পুরানো কর্মীদের মিলাতেই নতুন করে ব্লক কমিটি গঠন হচ্ছে। আজ রাইপুর ব্লকের নূতন ব্লক কমিটি ঘোষিত হলো। বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের অনুমোদিত। আজ রাইপুরের ভগড়া গ্রামে এক সভায় নতুন কমিটির নাম ঘোষণা করেন রাইপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জগবন্ধু মাহাত। উল্লেখ্য এই নামগুলি জেলা কার্যালয় থেকে আসে। রাইপুর ব্লকের জন্য বীরেন্দ্রনাথ টুডু কে চেয়ারম্যান ও জগবন্ধু মাহাতকে প্রেসিডেন্ট করে ২২ জনের কোর কমিটি গঠিত হয়েছে । এছাড়া রাইপুর ব্লকের দশটি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত স্তর কমিটিও ঘোষিত হল আজ এই সভা মঞ্চ থেকে।। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি তথা রাইপুর বিধানসভার কো-অর্ডিনেটর মৃত্যুঞ্জয় মুর্মু, রাইপুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু সহ বিশিষ্টজন। নাম ঘোষণার পর জগবন্ধু বাবুএক সাক্ষাৎকারে সাংবাদিকদের জানান আমাদের সামনে বড় লড়াই এগিয়ে আসছে। এই লড়াইয়ে আমার ব্লক এলাকার সমস্ত সৈনিক কে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন -  Skin Care : কয়েক দিনে ত্বক উজ্জ্বল করুন প্রাকৃতিক উপায়ে

মনোমালিন্য ভুলে একসাথে কাজ করার আহ্বান জানান জগবন্ধু বাবু। তিনি আরো বলেন আমাদের দলের যে সমস্ত পুরাতন কর্মী রয়েছেন তাদের সসম্মানে ফিরিয়ে এনে আগামী বিধানসভা নির্বাচনে গ্রামে গ্রামে, ঘরে ঘরে প্রচার চালাবো দিদির উন্নয়নের বার্তা তুলে ধরবো সাধারণ মানুষের কাছে গত লোকসভা ভোটে যে সমস্ত মানুষ ভুল বুঝে বিজেপিকে ভোট দিয়েছিল তাদের ফিরিয়ে আনাই মূল লক্ষ্য হবে আমাদের। সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন একমাত্র মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সারা বিশ্বের মধ্যে মানবিক মুখ্যমন্ত্রী। যিনি একটি শিশুর জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বিভিন্নভাবে সরকারি সাহায্যে বেড়ে ওঠে এবং মৃত্যুর পর তার দাহক্রিয়া হয় সরকারি সাহায্যে সারা বিশ্বের কাছে নজির সৃষ্টি করেছে দিদির মানবিক প্রকল্পগুলো।বীরেন্দ্রনাথ টুডু বলেন হাতে হাত মিলিয়ে দাঁতে দাঁত চেপে আগামী বিধানসভা নির্বাচন পর্যন্ত আমরা মানুষের দুয়ারে দুয়ারে যাব এবং সরকারের সুবিধার প্রকল্পগুলি মানুষের কাছে তুলে ধরবো। যারা এখনো বিভিন্ন সরকারি সুযোগ থেকে বঞ্চিত রয়েছেন তাদের নির্দিষ্ট নিয়মে আবেদন করার আবেদন জানাবো।

আরও পড়ুন -  Ditipriya Roy: ২৫ তম বিবাহবার্ষিকী বাবা-মায়ের পালন করলেন দিতিপ্রিয়া

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img