34 C
Kolkata
Sunday, May 19, 2024

অস্ট্রেলিয়ার হাই কমিশনার মিঃ ব্যারি ও’ ফ্যারেল এও নৌবাহিনীর পশ্চিমাঞ্চলীয় প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ অস্ট্রেলিয়ার হাই কমিশনার মিঃ ব্যারি ও’ ফ্যারেল এও, মুম্বাইতে অস্ট্রেলিয়ার উপরাষ্ট্রদূত মিস সারা রবার্টস এবং তিন সদস্যের প্রতিনিধি দল ২৩শে নভেম্বর নৌবাহিনীর পশ্চিমাঞ্চলীয় প্রধান, ভাইস অ্যাডমিরাল অজিত কুমারের সঙ্গে সাক্ষাৎ করেছেন। সাক্ষাতের সময় প্রতিরক্ষা ও নিরাপত্তা ক্ষেত্রে দ্বিপাক্ষিক সহযোগিতা, কৌশলগত অংশীদারিত্ব ও ভারত মহাসাগরীয় অঞ্চলের রাষ্ট্রগুলির মধ্যে অভিন্ন সামুদ্রিক স্বার্থ নিয়ে আলোচনা হয়েছে। নৌবাহিনীর পশ্চিমাঞ্চলীয় কমান্ডের বিমান বহনকারী ডকটিও হাই কমিশনার ঘুরে দেখেন।

আরও পড়ুন -  Armaan-Payel Twins Baby: জমজ সন্তানের মুখ দেখালেন কৃতিকা, আরমান ও পায়েলের ভক্তরা ভরালেন শুভেচ্ছাবার্তায়

মিঃ ফ্যারেলের এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ। সদ্য শেষ হওয়া ভারত, অস্ট্রেলিয়া, জাপান ও মার্কিন যুক্তরাষ্ট্রের যৌথ নৌ-মহড়া মালাবার ২০২০-তে অস্ট্রেলীয় নৌবাহিনীর রণতরী এইচএমএএস ব্যালার্ট অংশ নিয়েছিল। মালাবার নৌ-মহড়ার দুটি পর্যায়েই অস্ট্রেলিয়া যোগ দেয়।

আরও পড়ুন -  Netherlands To Auction Jerseys: জার্সি নিলামে তুলবে নেদারল্যান্ডস, নির্মাণশ্রমিকদের জন্য

কমনওয়েল্থ গোষ্ঠীভুক্ত দুটি রাষ্ট্রের মধ্যে সু-সম্পর্কের জন্য অস্ট্রেলিয়ার হাই কমিশনারের এই সফর, দুই দেশের নৌ-বাহিনীর মধ্যে সমন্বয় বাড়াবে। সূত্র – পিআইবি।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img