35 C
Kolkata
Wednesday, May 15, 2024

হানিমুনের পর পরিবর্তন আসে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ স্বপ্নের মতো দিন কাটতে থাকে। বিয়ের পর হানিমুনের পাঠ চুকলেই নানা পরিবর্তন দেখা দেয় নতুন দম্পতির মধ্যে।
বেশিরভাগ দম্পতির মধ্যেই এই পরিবর্তনগুলো দেখা দেয়। দম্পতিরা একে অপরের সম্পর্কে ইতিবাচক ও নেতিবাচক বিষয়গুলো ধীরে ধীরে জানতে শুরু করে। তাহলে চলুন জেনে নেয়া যাক এমন পাঁচটি পরিবর্তন। যা সাধারণত হানিমুনের পরে প্রতিটি দম্পতির মধ্যে দেখা যায়।

বেশিরভাগ দম্পতির মধ্যে হানিমুনের পরে প্রথম পরিবর্তনটি হল দুজনের মধ্যে ভালোবাসা কমে যাওয়া। তবে এর অর্থ এই নয় যে, একে অপরের প্রতি আবেগ এবং ভালোবাসা হারাতে শুরু করা। আসলে হানিমুনের পরে দুই জনেই নিজেদের নিত্যদিনের কাজে ব্যস্ত হতে শুরু করে। যার কারণে তারা অন্তরঙ্গ মুহূর্তের জন্য সময় কম পান।

আরও পড়ুন -  এবারে সরাসরি কোপ পড়লো ট্রেনের হকারীর ওপর, গরিবের পেটে লাথি কেন মারছেন, প্রশ্ন রেলকে

হানিমুনের সঙ্গে সঙ্গে একে অপরকে প্রভাবিত করার ব্যাপারটা আর থাকে না। তাই দম্পতিদের মধ্যে একে অপরের প্রতি আন্তরিকতা এবং বিশ্বাস আরও বেশি বাড়তে শুরু করে।

আরও পড়ুন -  Anjali Arora: কটাক্ষের শিকার অঞ্জলি আরোরা, দরগায় চাদর চড়াতে গিয়ে, নেট দর্শকরা কি বললেন?

হানিমুনের পরে দম্পতিদের মধ্যে ফোন, মেসেজ, ইত্যাদি কমতে শুরু করে। কারণ প্রথমে তারা একে অপরের কাছে অচেনা ছিল। তাই ফোন এবং মেসেজের মাধ্যমে একে অপরের সঙ্গে যোগাযোগ রাখতে ভালো লাগত। তবে বিবাহ এবং হানিমুনের পরে তারা একে অপরের মধ্যে অনেকটাই জানা-চেনা হয়। আর তাই সর্বদা একে অপরের সংস্পর্শে থাকার আকাঙ্ক্ষা একটু হলেও কমে যায়।

সম্পর্কের প্রথমদিকে নব দম্পতি একে অপরের কাছে নিজেদের সুন্দর দেখাতে এবং পারফেক্ট হয়ে উঠতে নিজেদের সবসময় পরিপাটি রাখে। সবসময় নিজেরা সাজগোজ করে থাকতে পছন্দ করে। কিন্তু বিবাহ এবং হানিমুনের পরে, নিজেদের সৌন্দর্য বজায় রাখার ইচ্ছা কমতে শুরু করে।

আরও পড়ুন -  Jio-Airtel এই নতুন বিশেষ সুবিধা শুরু করবে, 5G ও 4G ব্যবহারকারীদের জন্য দারুন খবর

হানিমুনের পরে দম্পতিরা একে অপরের প্রতি অনেকটাই সহজ হয়ে যায়। তখন উভয়েই তাদের আর্থিক বিষয়গুলো নিয়ে আলোচনা করে। এমনকি যখন প্রয়োজন হয় তখন সহজেই তারা নিজেদের মধ্যে আর্থিক লেনদেন করে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img