33 C
Kolkata
Sunday, May 19, 2024

তৃণমূল নেতা শুভেন্দু অধিকারি’র পোস্টার নিয়ে ব্যাপক রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ মালদা শহরের প্রাণকেন্দ্র ফোয়ারা মোড়ে আচমকাই হলুদ – গেরুয়া রঙিন ব্যানারে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারি’র পোস্টার নিয়ে ব্যাপক রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার সকাল হতেই সাধারণ মানুষের চোখে পড়ে রাজ্যের পরিবহন মন্ত্রী তথা দাপুটে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর এই পোস্টারটি। আর তাতেই শোরগোল শুরু হয়ে যায় শহর জুড়ে। রাজনৈতিক এবং অরাজনৈতিক বহু মানুষেরা ভিড় করতে থাকেন মালদা শহরের ফোয়াড়া মোড় এলাকায়। যদি ওই পোস্টারে মালদার সমাজসেবী কাজল গোস্বামী নিজের নাম উল্লেখ করেই শুভেন্দু অধিকারীর পোস্টারটি লাগিয়েছেন। ওই পোস্টারে উল্লেখ করা হয়েছে – বাংলার গর্ব শুভেন্দু অধিকারী। তবে নীল-সাদা রং এর বদলে সেই পোস্টারে হলুদ গেরুয়া সহ বেশকিছু রং জুড়ে দেওয়া হয়েছে। আর এনিয়ে নতুন করে বিতর্ক তৈরি করে দিয়েছে তৃণমূলে। 

আরও পড়ুন -  Suvo Baishakh: প্রাণময় ও ঐশ্বর্যময় হোক ১৪২৯ বঙ্গাব্দ

এদিনের এই পোস্টারে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে উল্লেখ করা হয়েছে “আমাদের আদর্শ ,বাংলার গর্ব জননেতা শুভেন্দু অধিকারী” এতদিন বিভিন্ন জেলায় শুভেন্দু অধিকারীর পোস্টার নিয়ে রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছিলো। কিন্তু মালদা ছিল এই বিতর্কর বাইরে। কিন্তু এবারে শুভেন্দু অধিকারীর এই পোস্টার পড়া নিয়ে রীতিমতো রাজনৈতিক শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন -  Shakib-Bubli: অনন্ত জলিল, বদনাম চলচ্চিত্রে সুনাম বয়ে আনে না

এদিকে যিনি নিজের নাম ফলাও করে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর পোস্টার টাঙিয়েছেন, কাজল গোস্বামী’র সাফ কথা, আমার রাজনৈতিক গুরু হচ্ছে শুভেন্দু অধিকারী । এখানে অরাজনৈতিকভাবে দাদার নাম তুলে ধরে প্রশংসা করা হয়েছে। এনিয়ে অযথা কোনো বিতর্ক না হওয়াই উচিত।

আরও পড়ুন -  মিশন মোড পর্যায়ে ভারতীয় রেল ২০৩০ সালের মধ্যে গণ পরিবহনে কার্বন নিঃসরণের পরিমাণ ‘নেট জিরো’ বা শূন্য মাত্রার নামিয়ে নিয়ে আসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করেছে

এই বিষয়ে তৃণমূল নেতা তথা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর বাবলা সরকার জানান এটা একটা চক্রান্ত করা হচ্ছে। শুভেন্দু অধিকারী জন্ম লগ্ন থেকেই তৃণমূল দল করেন। সে কারণে তার বিজেপিতে যাওয়া নিয়ে কোন প্রশ্নই ওঠেনা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img