33 C
Kolkata
Sunday, May 19, 2024

বারাবনি বিধায়কের উপস্থিতি তে সালানপুরে বিশাল জনসভা

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ সালানপুরের রূপনারায়ানপুর ইউথ ক্লাব ময়দানে বাংলার প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে অনুষ্ঠিত হয় বিশাল জনসভা।
যেখানে করোনা পরিস্থিতিকে মাথায় রেখে সভায় আগত ব্যাক্তি দের জন্য মুখ্য গেটে স্যানিটাইজারের ব্যাবস্থা করা হয়।
যেখানে এই সভায় মুখ্যরূপে যোগদান করেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।

বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় করোনা হার মানিয়ে পূনরায় সুস্থ অবস্থায় মানুষের মাঝে ফিরে আসেন তাকে দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় দেখা যায়,তাকে ফুলের মালা পরিয়ে স্বাগতম জানান ব্লক নেতৃত্বগণ।
তাছাড়া এই বিশাল জন সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র।

আরও পড়ুন -  পর্নতারকা মিয়া খলিফা পাকিস্তানের ওপর ক্ষেপেছেন, কেন ?

এই সভায় এসে বিধায়ক বিধান
উপাধ্যায় বলেন যেভাবে রাজ্যের মানুষকে এবং রাজ্য সরকারকে প্রতিটি ক্ষেত্রে কেন্দ্র সরকার বঞ্চনা করে চলেছে তারই প্রতিবাদে এই সমাবেশ।
যেভাবে এই মোদি সরকার প্রতি দিন দেশের মানুষের শোষণ করে চলেছে,তা মানুষের চোখের সামনে মানুষ সব বুজে সব জানে আর সঠিক সময়ে জবাব দেয়।

আরও পড়ুন -  Malbazar: মৃত পরিবারে ও আহতদের হাতে, মুখ্যমন্ত্রী'র ঘোষণা অনুযায়ী চেক তুলে দেন, মেয়র গৌতম দেব

উপি তে দলিত মেয়ের ধর্ষণ করে দোষীদের সাহায্য করা হয় আর অন্য দিকে কেন্দ্র মন্ত্রী অমিত শাহ পশ্চিমবঙ্গে এসে রাজনীতি করার জন্য আদিবাসী বাড়িতে বসে লোক দেখানোর জন্য খাবার খেয়ে সহানুভূতি নেওয়া হচ্ছে কি রকমের রাজনীতি করে তারা,এই মোদি সরকার জাতি রাজনীতি ছাড়া কিছু বুঝে না।তিনি ভুলে গেছেন এইটা পশ্চিমবঙ্গ এটা উপি ও বিহার নয় যে জাত নিয়ে রাজনীতি করা যায়।তিনি ভুলে গেছেন হয়তো এইটা পশ্চিমবঙ্গ এই খানে মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছে এত সহজে বোকা বানানো যাব না।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় কি জানালেন ? লোকাল ট্রেন নিয়ে, কবে থেকে চলবে

আর এই মঞ্চ থেকে তিনি বিজেপিকে বার্তাদেন এইটা বারাবনি বিধানসভা যেটা স্বর্গীয় মানিক উপাধ্যায়ের জায়গা এই জায়গার মানুষ উন্নয়ন দেখে জাতি রাজনীতি নয়।আর উন্নয়ন শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় পারে সেটা মানুষের কাছে প্রমাণ করে দেখিয়েছে।তাই বারাবনির মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছে।
তাছাড়া এই সভায় উপস্থিত ছিলেন সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েত প্রধান,উপপ্রধান,সদস্য, সমিতি সদস্য ও ব্লক নেতৃত্ববৃন্দ ও কর্মীবৃন্দ।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img