35 C
Kolkata
Friday, May 17, 2024

রাইপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে বিজয়া সম্মেলনী

Must Read

সাধন কুমার মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ রাইপুর ব্লক প্রাথমিক শিক্ষক সমিতি ও রাইপুর ব্লক তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির যৌথ উদ্যোগে আজ রাইপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে বিজয়া সম্মেলনী অনুষ্ঠিত হলো। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাইপুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু। উদ্বোধন করে সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন শিক্ষক জাতির মেরুদন্ড, আপনারাই পারেন সমাজকে সচেতন করতে। এরপর তিনি বর্তমান মা মাটি মানুষের সরকারের বিভিন্ন উন্নয়নমুখী প্রকল্প গুলির কথা তুলে ধরেন ও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। ও আগামী বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জির হাতে শক্ত করতে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে দাবী করেন।

আরও পড়ুন -  Kojagari Lakshmi Puja: কোজাগরী লক্ষীপুজো পূর্ণিমার রাতে করা হয়, কারণ

সভায় রাইপুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু বলেন কেন্দ্রীয় সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে বিভিন্নভাবে বঞ্চিত করে রাখছেন আমরা কেন্দ্রীয় সরকারের কাছে ৫৩ হাজার কোটি টাকা পাবো। সম্প্রতি বাঁকুড়ার পুয়াবাগানে এক শিকারী মূর্তিকে বিরসা মুন্ডার মূর্তি ভেবে মালা দিয়ে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী।এটা আদিবাসী সমাজের অপমান। আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া সম্মেলনে বক্তব্য রাখেন বাঁকুড়া জেলা মাধ্যমিক তৃণমূল শিক্ষক সমিতির সভাপতি গৌতম দাস, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক জগবন্ধু মাহাতো, বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক গৌতম বিশ্বাস প্রমূখ। সম্মেলনে উদ্বোধনী ও সমাপ্তি সংগীত পরিবেশন করেন বিশিষ্ট শিল্পী শ্রাবণী প্রধান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট শিক্ষক সজল কান্তি মন্ডল। সম্মেলনে ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে শতাধিক শিক্ষক শিক্ষিকা উপস্থিত হয়েছিলেন। সম্মেলন মঞ্চে দুই হাজার কুড়ি সালে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে প্রথম, দ্বিতীয়, ও তৃতীয় স্থানাধিকারী দের সম্মানিত করা হয়।

আরও পড়ুন -  13 বছর পার হয়ে গেলেও, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে হোস্টেল পরিষেবা চালু হলো না !

Latest News

Srijla Guha: অন্তর্বাস না পরেই খোলা শার্টে এই ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৃজলা গুহ

Srijla Guha: অন্তর্বাস না পরেই খোলা শার্টে এই ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৃজলা গুহ। বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img