36 C
Kolkata
Thursday, May 2, 2024

গ্রামের উন্নয়নে গ্রামেই পৌঁছলো বাঁকুড়া জেলা প্রশাসন

Must Read

সাধন কুমার মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ গ্রামের উন্নয়নে গ্রামেই পৌঁছলো বাঁকুড়া জেলা প্রশাসন। আজ জঙ্গলমহলের রানিবাঁধ ব্লকের প্রত্যন্ত গ্রাম চুরকু,সুতান,ডুবুখান্না জেলাশাসক এস অরুণ প্রসাদ, সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু রানীবাঁধ বিধানসভার বিধায়ক জ্যোৎস্না মান্ডি, অতিরিক্ত জেলা শাসক রাজু মিশ্র, খাতড়া মহকুমা শাসক রবি রঞ্জন, রানীবাঁধ সমষ্টি উন্নয়ন আধিকারিক শুভদীপ পালিত সহ জেলা ও ব্লক প্রশাসনের আধিকারিকরা। গ্রামে গিয়ে গ্রামের মানুষের কাছ থেকে তাদের অভাব-অভিযোগ শুনছেন ও তারা পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পগুলো থেকে বঞ্চিত আছেন কিনা তা সরেজমিনে খোঁজখবর নিচ্ছেন জেলাশাসক থেকে জেলা সভাধিপতি পর্যন্ত।

আরও পড়ুন -  Omar Farooq Vishal: সাংবাদিক ও গীতিকার ওমর ফারুক বিশাল, সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন!

জেলাশাসক এস অরুণ প্রসাদ বলেন আমরা গ্রামের মানুষের কাছে পৌঁছে যাচ্ছি কারণ করোনা পরিস্থিতিতে মানুষ কেমন আছেন তা দেখতে এবং আগে যে জনতার দরবার কর্মসূচি হত করোনার কারণে এখন তা বন্ধ রয়েছে। মানুষের যাতায়াতের সুবিধার কথা ভেবেই আমরা পুরো প্রশাসন গ্রামে চলে আসছি এবং তাদের অভাব অভিযোগ শুনছি। আমরা বিষয়গুলো নিয়ে আলোচনা করে এলাকার উন্নয়ন ত্বরান্বিত করব। সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন মা মাটি মানুষের সরকারের উন্নয়ন গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছে। যদি কোথাও কোনো ঘাটতি থেকে থাকে তা জানার জন্য আমরা গ্রামে পৌঁছে যাচ্ছি, সেই ঘাটতি পূরণের জন্য আজ আমরা রানিবাঁধ ব্লকের কয়েকটি আদিবাসী অধ্যুসিত গ্রামে হাজির হয়েছি। আগামী দিনে জেলার অন্যান্য গ্রামেও এই কর্মসূচী চলবে।

আরও পড়ুন -  Donetsk: ডোনেটস্কের অর্ধেক রাশিয়ার নিয়ন্ত্রণেঃ ডেনিস পুশিলিন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img