31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘ কলকাতা অনুভব’-এর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

Must Read

নিজস্ব সংবাদদাতা, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ ২৮সে অক্টোবর,বুধবার, ‘কলকাতা অনুভব’ ভারত সরকারের সংস্কৃতি মন্ত্রকের সহযোগিতায় ২৮ শে অক্টবর বুধবার কলকাতার রোটারি সদনে নিউ নর্মালে সরকারি সমস্ত নিয়মকানুন মেনে “এ জার্নি ইন্টো দ্য ভাইব্রান্ট ওয়ার্ল্ড অফ ললিতকলা” নামাঙ্কিত একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছিল।
উদ্বোধনী নৃত্য পরিবেশন করেন মীনাক্ষী চতুর্বেদী।

আরও পড়ুন -  Facebook: আগামীকাল থেকে বন্ধ হতে পারে আপনার ফেসবুক, যে কারণে

প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন সাংবাদিক ও টেলিফিল্ম পরিচালক নৌশাদ মল্লিক ও আয়ুষ্মী ফিল্ম এন্ড টেলিভিশন ইনস্টিটিউটের ডিরেক্টর-প্রিন্সিপাল অভিজিৎ সাঁতরা।

‘দ্য এটারনাল জার্নি অফ সিস্টার নিবেদিতা’ বিষয়ের উপর ড্যান্স ড্রামা পরিবেশিত হয়।বিষয় ভাবনা,চিত্রনাট্য এবং সংকলনে সুদীপ্ত রায়,কৃষ্ণা দত্ত,দেবযানী সেনগুপ্ত এবং বিজয়া দত্ত।নৃত্য পরিচালনায় রাজীব ভট্টাচার্য ও বিজয়া দত্ত।সঙ্গীত পরিবেশন করেন সঞ্জীব ঘোষ ও তনুশ্রী মিত্র।

আরও পড়ুন -  আজ আমরা ঘর বন্দি.., শুধু পুরোনো স্মৃতি চারণ

‘রংতাল থিয়েটার’-এর আয়োজনে মূকাভিনয় ‘সুটকেস’ পরিবেশিত হয়।অভিনয়ে রণেন চক্রবর্তী ও সম্প্রদায়।সোমা মাইম থিয়েটারের আয়োজনে সোমা দাস ও আয়ন্তিকা দাসের মাইম পরিবেশেন সকলকে মুগ্ধ করে।কলকাতা অনুভবের ছাত্ররা স্বদীপ ভট্টাচার্য, দেবব্রত ভুঁনিয়া,সায়ন দাস,সুশোভন মন্ডলের মাইম পরিবেশন সকলকে নজর কাড়ে।
‘মরণের পরে’ নামাঙ্কিত স্বল্প দৈর্ঘ্যের নাটক মঞ্চস্থ হয়।অভিনয় করেন কৃষ্ণা দত্ত,সুব্রত বর্মণ ও মাস্টার উদ্ভব দাস।
সমগ্র অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন সুদীপ্ত রায়।

আরও পড়ুন -  Vande Bharat Express: পশ্চিমবঙ্গ, বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন উপহার পাবে, মোদি ৩০ ডিসেম্বর সবুজ পতাকা দেখাবেন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img