29 C
Kolkata
Wednesday, May 15, 2024

পিআইবি-তে কোয়ামি একতা সপ্তাহ উদযাপন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ জাতীয় সংহতি এবং প্রাণবন্ত, সম্মিলিত সংস্কৃতি ও জাতীয়তাবোধের গর্ব উদযাপন করার সপ্তাহ “কোয়ামি একতা সপ্তাহ (জাতীয় সংহতি সপ্তাহ)”। দেশজুড়ে ২৭শে অক্টোবর থেকে দোসরা নভেম্বর পর্যন্ত সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশন এই সপ্তাহটি উদযাপন করে। কলকাতার প্রেস ইনফরমেশন ব্যুরোর আধিকারিক ও কর্মীদের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পূর্বঞ্চলীয় মুখ্য মহানির্দেশক শ্রী আর এন মিশ্র আজ কোয়ামি একতা শপথ পাঠ করিয়েছেন।

আরও পড়ুন -  France: জেলেনস্কির সঙ্গে বৈঠকে মাখোঁ এবং শলৎস, ফ্রান্সে

সর্দার বল্লভ ভাই প্যাটেলের জন্মদিন (৩১শে অক্টোবর) যে সপ্তাহে পড়ে সেই সপ্তাহটিকে কোয়ামি একতা সপ্তাহ হিসেবে উদযাপন করা হয়। সচেতনতার এই সপ্তাহে জনসাধারণের অংশগ্রহণের মধ্য দিয়ে জনজীবনে সংহতি ও সততার পক্ষে প্রচার চালানো হয়।

আরও পড়ুন -  Gold Price Today: উপহার দিন কাছের প্রিয় মানুষকে, আজ মঙ্গলেও নিম্নমুখী সোনার দাম

২০২০’র ভিজিল্যান্স সচেতনতা সপ্তাহ ২৭শে অক্টোবর থেকে ২রা নভেম্বর পর্যন্ত উদযাপিত হচ্ছে। এবছরের এই সপ্তাহের ভাবনা ‘সতর্ক ভারত, সমৃদ্ধ ভারত।‘ মুখ্য ভিজিল্যান্স অফিসার প্রতি বছর ওয়েবসাইটে পরামর্শ পাওয়ার ওপর ভিত্তি করে এই ভাবনাটি চূড়ান্ত করেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  দুর্গা পূজা প্যান্ডেল পরিদর্শন করছেন, রাজ্যপাল ডঃ সিভি আনন্দ বোস

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img