26 C
Kolkata
Thursday, May 9, 2024

“গাছ লাগাও প্রাণ বাঁচাও”

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ “গাছ লাগাও প্রাণ বাঁচাও” এই স্লোগানকে সামনে রেখে এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশমতো প্রায় দুই হাজার চারা গাছ বিলি করা হলো। বুধবার সকালে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল দলের বিধায়ক সাবিনা ইয়াসমিনের উদ্যোগে চৌরঙ্গী মোড় এলাকায় বিভিন্ন ধরনের চারা গাছ বিলি কর্মসূচি পালন করা হয়। পথচারীদের হাতে এই চারাগাছগুলি তুলে দেন বিধায়ক সাবিনা ইয়াসমিন সহ সংশ্লিষ্ট এলাকার তৃণমূল নেতারা। চারাগাছ নিতে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়।

আরও পড়ুন -  হিন্দুদের বোকা বানিয়েছেন, প্রকাশ্যে নুসরতকে এক হাত নিলেন দিলীপ ঘোষ

একুশে জুলাই শহীদ দিবস উপলক্ষে মঙ্গলবার তৃণমূল দলের বিধায়ক সাবিনা ইয়াসমিনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছিল বিশাল এক কর্মসূচি।  এরপর বুধবার চৌরঙ্গী মোড় এলাকাতেই বিলি করা হলো বিভিন্ন ধরনের চারাগাছ।

আরও পড়ুন -  আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের রানীগঞ্জের জে কে নগর বিজেপি দলীয় কার্যালয়ে ভাঙচুর

তৃণমূল বিধায়ক সাবিনা ইয়াসমিন বলেন,  মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো কর্মসূচি গ্রহণ করা হয়েছে।”গাছ লাগাও প্রাণ বাঁচাও” স্লোগানকে সামনে রেখে এদিনের এই কর্মসূচি পালন করা হয়েছে । রাস্তা দিয়ে চলাচলকারী সাধারণ মানুষের হাতেই এদিন প্রায় দুই হাজার বিভিন্ন ধরনের চারা গাছ তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  IPL 2023: সাকিব আল হাসান নাম সরিয়ে নিতে বাধ্য হচ্ছেন IPL থেকে, এই কারণে

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img