39 C
Kolkata
Tuesday, April 23, 2024

অরবিন্দনগরে শিশুউদ্যান পার্কের শুভ উদ্বোধন

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, সালানপুরঃ
অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল এসোসিয়েশনের পরিচালনায় শিশুউদ্যান পার্কের শুভ উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।
অনেক দিনের মানুষের চাহিদা ছিলো এই অঞ্চলে একটি শিশুদের জন্য পার্কের,সেই চাহিদাপূরণ করলো অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল এসোসিয়েশনের সদস্যরা।
এই পার্কের মধ্যে শিশুদের জন্য খেলার জন্য দোলনা,সাইলাইডার
প্রভৃতি ব্যাবস্থা করা হয়েছে, তাছাড়া এই পার্কের মধ্যে আজকের দিনে বারাবনি বিধায়কের হাত দিয়ে প্রায় ৩৫০টি ফলের গাছ রোপন করা হলো।
যাতে এই পার্কের সৌন্দর্য উপভোগ করতে পারে এলাকার মানুষ।
এই শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিধায়কের সঙ্গে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,উত্তরামপুর জিৎপুর প্রধান তাপস চৌধুরী,পঞ্চায়েত সদস্য তথা প্রাক্তন প্রধান অপর্ণা রায়,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,পঞ্চায়েত সমিতি কর্মদক্ষ উৎপল কর,পঞ্চায়েত সদস্য সুজিত মোদক,পঞ্চায়েত সদস্য রাসমণি বেশরা সহ আরো বিশিষ্ট ব্যাক্তিবর্গ।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন এই অঞ্চলের অনেক দিনের ইচ্ছা ছিলো শিশুদের জন্য একটা পার্কের,তাই অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল এসোসিয়েশনের সমস্ত সদস্যদের ধন্যবাদ জানাই এত সুন্দর একটা উদ্যোগ নেওয়া জন্য,তাছাড়া এই পার্কের সৌন্দর্য্যের বাড়াতে এই পার্কে ৩৫০টি ফলের গাছ লাগানো হলো,আমি চেষ্টা করবো যেনো এই পার্কের জন্য সরকারি সুবিধা গুলি দেওয়া যায়।
এই অনুষ্ঠানে যারা উদ্যোক্তা তারা হলেন অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল এসোসিয়েশনের শুভেন্দু দাস,দয়াময় মণ্ডল,উত্তম পাল,স্বপন ধর, তাপস মণ্ডল,বিপ্লব রায় সহ সমস্ত
সদস্য বিন্দু।

আরও পড়ুন -  তেল কই রাঁধবেন এই ভাবে

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img