33 C
Kolkata
Saturday, May 18, 2024

‘বাংলার মেয়েকে’ চেয়েছে, এবার শপথগ্রহণ, তৃতীয় বারের জন্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নির্বাচনের ফলপ্রকাশে মুখ থুবড়ে পড়েছে বিজেপি। সবাই গেরুয়া শিবিরের সোনার বাংলা পছন্দ না করে বাংলার মেয়ের ওপরেই ভরসা রেখেছে। বাংলা প্রমাণ করেছে যে, তারা বাংলার মেয়ের হ্যাটট্রিক দেখতে চায়। অন্যদিকে বিজেপি দুই অঙ্কের গণ্ডি অতিক্রম করতে পারেনি। এখন ঘাসফুল শিবিরের শপথগ্রহণের পালা। সেই জন্য ইতিমধ্যেই উদ্যোগী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  IND vs AUS: চিন্তার অবসান বিরাট-রোহিতের, খেলবেন না এই প্রাণঘাতী বোলার, ভারত-অস্ট্রেলিয়া সিরিজ

দলীয় সূত্রে জানা গিয়েছে, এই করোনা আবহে তৃণমূল কংগ্রেস কোন বিজয় মিছিল বা বিজয় উৎসব করবে না। এমনকি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় শপথগ্রহণ অনুষ্ঠানে কাটছাঁট করেছেন। তিনি আজ সন্ধ্যে ৭ টা নাগাদ রাজ্যপালের সাথে একটি বৈঠক করবেন। তারপর সম্ভবত আগামী ৭ মে রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভা শপথ গ্রহণ করবে। এমনকি ইতিমধ্যে কারা কারা মন্ত্রী হবে অর্থাৎ মমতার নতুন মন্ত্রিসভার সদস্যদের নামের নীল নকশা তৈরি হয়ে গেছে।

আরও পড়ুন -  সরকারি বাসে কম খরচে যাওয়া যাবে গ্যাংটক

প্রসঙ্গত উল্লেখ্য, নন্দীগ্রামের বিতর্কমূলক হার প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “ওখানে ভোট লুঠ হয়েছে। নির্বাচন কমিশন বিজেপির মুখপাত্র হয়ে সব কাজ করেছে। তিন ঘন্টা সার্ভার চলে যাওয়ার নাম করে ওখানে ব্যাপক কারসাজি হয়েছে। তবে আমি নন্দীগ্রামে আন্দোলন করেছিলাম। নন্দীগ্রামের মানুষ যা চাইবে তাই আমি মাথা পেতে নিলাম। এবারে নির্বাচনের যেমন স্বেচ্ছাচারিতা দেখলাম তার একটা বিহিত হওয়া দরকার। তাই আমি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হব।” ফাইল ছবি।

আরও পড়ুন -  উষ্ণ রোম্যান্স, তুমুল বৃষ্টিতে, কাজল রাঘবানি-খেসারি লাল যাদবের সঙ্গে, ভিডিও দেখুন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img