33 C
Kolkata
Saturday, May 18, 2024

পিপিই কিট পড়ে বাজার করতেই খবর সোশ্যাল মিডিয়াতে, কে ? রাখি সাওয়ান্ত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কেরিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করে এসেছেন তাঁর কথায় এবং কাজে। বহু ছবিতে তিনি শাহরুখ থেকে সলমনের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। নানান আইটেম ডান্সে অনেকের মন জিতে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তাঁর চাহনিতে অন্যদের থেকে জুরি মেলা ভার।

গত ২১শে ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। অবশ্য তিনি ঘর ছেড়েছিলেন মূলত নিজের মায়ের চিকিৎসার জন্য৷ রাখির মা জয়া দেবী ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল বিপুল পরিমাণ অর্থ। অবশেষে রাখির মা জয়া সাওয়ান্তের অপারেশন সফল হয়েছে। তাঁর শরীরে থাকা বিশাল আকাশ ক্যান্সার যুক্ত টিউমারটি বের করে আনা সম্ভব হয়েছে। এখন রাখির মা সম্পূর্ণ সুস্থ এবং তিনি ক্যান্সার মুক্ত। সামনে পাপারাৎজিদের সামনে মায়ের অস্ত্রোপচার সফল হওয়ার সুখবরটি সকলকে জানান। এর পাশাপাশি নিজের জীবনের দুই মাসিহা সলমন ও সোহেল খানকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের সাহায্যে আজ তাঁর মা সম্পূর্ণ সুস্থ হতে পেরেছেন, সে কথাও বলেন রাখি। ফুটপাতে উপুর হয়ে শুয়ে পড়ে ভাইজানদের উদ্দেশ্যে গড় হয়ে প্রণাম জানান তিনি।

আরও পড়ুন -  Kovid-19: কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ তথ্য

মহারাষ্ট্রে এখন কোভিড পরিস্থিতি বেশ সঙ্কটজনক। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে লকডাউনের সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্র সরকার। ঘরবন্দী ফের সকলে। তাই এই সময় বলিউডের তুবড়ি কিচ্ছু করবেনা তা কি করে সম্ভব। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী পিপিই কিট পড়ে শাকসবজি কেনার একটি হাসিখুশি ভিডিও শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি নিজের ড্রেসের ওপর নীল রঙের পিপিই কিট আর মুখে সার্জিক্যাল মাস্ক পড়ে শাকসবজির বিক্রেতাদের সাথে দর দাম করে সব্জি কিনছেন। বেশিরভাগ দামের জন্য বকাবোকি করছেন। এছাড়া তাদের একটি পিপিই কিট পরার জন্য অনুরোধও করেছিলেন যাতে তারা করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের মাঝে সুরক্ষিত রাখতে পারেন।

আরও পড়ুন -  KK: বিদায় জানালেন গুণমুগ্ধরা চোখের জলে কেকে-কে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img