32 C
Kolkata
Wednesday, May 15, 2024

সাধন পান্ডে করোনায় আক্রান্ত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   তৃণমূলের আরো এক হেভিওয়েট নেতা ভর্তি হলেন হাসপাতালে। রাজ্যের মন্ত্রী তথা মানিকতলা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাধন পান্ডে। বর্তমানে বাড়িতে নিয়ে এসে রাখা হয়েছে। আপাতত তিনি বিশ্রামে রয়েছেন এবং চিকিৎসকের সমস্ত পরামর্শ মেনে চলছেন।

আরও পড়ুন -  South Africa: দক্ষিণ আফ্রিকায় করোনা সংক্রমণ অনেকটাই লাফিয়ে বাড়ছে

বুধবার শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। সম্প্রতি করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে যাদবপুর কেন্দ্রের বাম প্রার্থী সুজন চক্রবর্তীর। বর্তমানে তিনি মৃদু উপসর্গ নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। এছাড়াও কংগ্রেস নেতা অধীর চৌধুরী কিছুদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বিগত কিছুদিন এর মধ্যে বেশ কয়েকজন হেভিওয়েট নেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই কারণে, সাধন পান্ডেকে নিয়ে বেশ চিন্তিত ছিলেন তৃণমূল নেতারা।

আরও পড়ুন -  Ukraine: গ্রেপ্তার প্রধান বিচারপতি, ইউক্রেনের

তৃণমূল সূত্র থেকে জানা যাচ্ছে, বুধবার প্রতিষেধক গ্রহণ করেছিলেন সাধন পান্ডে। তারপর তিনি প্রচার করতে বেরিয়ে ছিলেন বলেও জানা যাচ্ছে। তার শ্বাসকষ্ট অনুভূত হয় তাকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করার পর করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে নেতার।

আরও পড়ুন -  রাজকোটের হাসপাতালে অগ্নিকান্ডে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img