28 C
Kolkata
Sunday, May 26, 2024

অভিনেত্রী শুভশ্রী’র করোনা পজিটিভ, সন্তান ইউভান কে দেখাশোনা কে করবেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চলতি বছরের শুরুতে করোনা সংক্রমনের হার তলানিতে আসাতে সবাই প্রায় স্বস্তির নিঃশ্বাস নিয়েছিল। আবারো আগের মত কাজকর্ম এবং সাধারণ জীবন যাত্রা শুরু করেছিল মানুষ। মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। দেশজুড়ে রেকর্ড সংখ্যা পার করেছে দৈনিক সংক্রমনের। একের পর এক অভিনেতা করোনার খবর সামনে আসছে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের একাধিক অভিনেতা – অভিনেত্রী।

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন ভিকি কৌশল। আক্রান্ত হয়ে যান বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর বলিউডের পাশাপাশি টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাবা বসিয়েছে করোনা। আজ সকালে খবর পাওয়া গিয়েছিল যে টলিউড অভিনেতা জিৎ করোনা আক্রান্ত হয়েছেন। এরপর জানা গিয়েছে, শুভশ্রী গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর পাওয়ার পরেই শুভশ্রী অনুরাগীরা চিন্তায় পড়েছে যে তাহলে টলিউড রাজপুত্র ইউভানের কি হল?

আরও পড়ুন -  যথাযোগ্য মর্যাদায় পালিত হল বিশ্ব জল দিবস

সমস্ত উত্তর দিয়ে টুইট করেছে শুভশ্রী নিজেই। তিনি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার ছেলে ইউভান ও তার কেয়ারটেকার সুস্থ অবস্থায় রয়েছে। আপাতত আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে আছি। রাজ ব্যারাকপুরে আছে। সব রকম সুরক্ষা বিধি মেনে আমি চলছি। আমার পরিবার আপাতত সুরক্ষিত আছে। দয়া করে সবাই মাস্ক পড়ুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। বাড়ির বাইরে বেরোলে সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকার চেষ্টা করুন।”

আরও পড়ুন -  Shama Sikandar: ঘুম ভাঙার সাথে সাথেই বেডরুমে দুষ্টু হয়ে উঠল অভিনেত্রী, এমন ছবি দিলেন

Latest News

Hot Dance: অগোছালো শাড়ি ও স্লীভলেস ব্লাউজের সঙ্গে ভোজপুরি গানে বোল্ড নাচ দেখালেন এই যুবতী

Hot Dance: অগোছালো শাড়ি ও স্লীভলেস ব্লাউজের সঙ্গে ভোজপুরি গানে বোল্ড নাচ দেখালেন এই যুবতী। ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং:...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img