28 C
Kolkata
Sunday, May 19, 2024

গোলাপি বিকিনি পরে নাচলেন মন্দিরা, নেটদুনিয়া অবাক !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ডিডি ন‍্যাশনালের বিখ্যাত সিরিয়াল ‘শান্তি’-র মাধ্যমে এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন মন্দিরা বেদী (Mandira Bedi)। তারপর, আইসিসি ক্রিকেট বিশ্বকাপের হাত ধরে চূড়ান্ত স্টাইলিশ হয়ে ফিরে এলেন মন্দিরা। ক্রিকেট বিশেষজ্ঞদের সঙ্গে যখন তিনি ম্যাচ নিয়ে আলোচনা করতেন, তখন দর্শকদের চোখ আটকে থাকত তাঁর নিত্যনতুন ব্লাউজের ফ্যাশনে। এরপর চ্যাম্পিয়ন্স ট্রফি ও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সঞ্চালনাও করেছেন মন্দিরা। এমনকি কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন তিনি। ফিটনেস ফ্রিক মন্দিরার ইন্সটাগ্রাম ভর্তি রয়েছে ওয়ার্কআউট ভিডিওয়।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

রাজ কোশল (Raj koshal)-এর স্ত্রী, বীর (veer) ও তারা (tara)-র মা মন্দিরা দেখতে দেখতে পার করে দিলেন ৪৯ টি বসন্ত। জন্মদিনে গ‍্যাং অফ গার্লস-এর সঙ্গে পার্টি করলেন মন্দিরা। পার্টিতে ‘নিউ ইয়র্ক সিটি’ গানের সঙ্গে তৈরী ইন্সটাগ্রাম রিলে তুমুল নেচেছেন মন্দিরা ও তাঁর বান্ধবীরা। মন্দিরার পরনে ছিল গোলাপি রঙের বিকিনি। সমস্যার শুরু এখানেই। ভিডিওটি ভাইরাল হতেই নীতিবাগীশ নেটিজেনরা মন্দিরার ‘বিকিনি ডান্স’-কে অশ্লীল বলছেন। অনেকে বলছেন, তাঁর বাড়িতে এনসিবি রেইড করা উচিত। মন্দিরাকে কটুক্তি করেছেন কয়েকজন মহিলাও। তিনি কোনো প্রতিক্রিয়া জানাননি। উপরন্তু তিনি তাঁর মতো করে ইন্সটাগ্রামে কোটেশন, ছবি শেয়ার করে চলেছেন।

আরও পড়ুন -  Final Results: ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস পরীক্ষা, ২০২০-র চূড়ান্ত ফল প্রকাশ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img