27 C
Kolkata
Friday, May 10, 2024

নির্দল প্রার্থী সমীর ঘোষের সমর্থনে অনুষ্ঠিত হলো এক মহা বাইক মিছিল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী সমীর ঘোষের সমর্থনে অনুষ্ঠিত হলো এক মহা বাইক মিছিল। বৃহস্পতিবার বৈষ্ণবনগর থেকে এই বাইক মিছিল শুরু হয়ে কুম্ভিরা, ঘেরা ও ভগবানপুর সহ একাধিক এলাকা পরিক্রমা করে। কখনো হুড খোলা জিপে চেপে আবার কখনো পায়ে হেঁটে ভোট প্রচার করেন নির্দল প্রার্থী সমীর ঘোষ।

আরও পড়ুন -  Restrictions: নববর্ষ ঘিরে বাড়ছে বিধিনিষেধ, বড়দিনের উৎসব

কাজের মানুষ কাছের মানুষ সমীর ঘোষ কে কাছে পেয়ে আপ্লুত বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের জনগণ। মালা পরিয়ে তাকে বরণ করে নেন। উল্লেখ্য এই এলাকার বিজেপির বিধায়ক বিগত দিনে গঙ্গা ভাঙ্গন থেকে শুরু করে একাধিক সমস্যা সমাধানে কোনো উদ্যোগ নেয়নি বলে অভিযোগ। তাই এই বিধানসভা কেন্দ্রের গঙ্গা ভাঙ্গন প্রতিরোধ সহ একাধিক সমস্যার সমাধান কে সামনে রেখে এবারে ভোট ময়দানে নেমেছেন বিশিষ্ট ব্যবসায়ী তথা সমাজসেবী সমীর ঘোষ। তিনি জানান, এলাকায় যে উন্নয়ন হয়নি এবং এলাকার মানুষ কাজের মানুষ কে চায় তার জবাব দেবে ২৯ শে এপ্রিল। প্রচারে ব্যাপক সাড়া মিলছে। আজকের এই মহা মিছিল তা প্রমাণ করেছে।

আরও পড়ুন -  বিশ্ব নবীর জন্ম দিবস উপলক্ষে বিশাল মিছিলের আয়োজন মালদা শহরে

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img