30 C
Kolkata
Sunday, May 5, 2024

বাঙালির বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-র শ্যামা, একফালি সিঁদুর কপালের মাঝখানে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামা নিয়েছে এখন নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮ বছরের এক বড় মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

আরও পড়ুন -  "ঝর্নার বিয়েতে অভিভাবকের ভূমিকায় নতুন প্রজন্ম"

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img