31 C
Kolkata
Sunday, May 19, 2024

দিলীপ ঘোষের প্রচার বন্ধ করে দেওয়ার দাবী উঠলো

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চতুর্থ দফার ভোটকে কেন্দ্র করে বাংলা হয়েছে রক্তাক্ত। ভোট দিতে গিয়ে মায়ের কোল থেকে ছেলেকে কেড়ে নেওয়া, কেন্দ্রীয় জওয়ানদের গুলিতে চারজনের প্রাণ হারানো। রবিবার বরানগরে দলের প্রচারে গিয়ে বিজেপীর রাজ্য সভাপতি দিলীপ ঘোষের চাঞ্চল্যকর বক্তব্য শুনল রাজ্যবাসী। তিনি বললেন “জায়গায় জায়গায় শীতলকুচি হবে”। একইসঙ্গে তিনি গুলি খেয়ে মৃত্যু হওয়া চারজন ছেলেকে দুষ্টু ছেলে বলে চিহ্নিত করেছেন। তার পাশপাশি তিনি বললেন যারা ভেবেছে সেন্ট্রাল ফোর্স বন্দুকটা দেখানোর জন্য নিয়ে এসেছে, তারা বুঝেছে এই গুলি কি জিনিস? এবার থেকে কেউ যদি আইন হাতে নিতে আসে তাহলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে”। এমনই চাঞ্চল্যকর দাবী করেন তিনি। অন্যদিকে দিলীপ ঘোষ এই ঘটনার জন্য আঙুল তোলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর দিকেই।
তিনি বলেন মুখ্যমন্ত্রী তাঁর জনসভা থেকে কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাও করার ডাক দিয়েছিলেন তার ফলস্বরূপ এই গুলি চলছে বলেই দাবী করেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন -  Dilip Ghosh: জেলায় জেলায় আন্দোলনের ডাক দিলীপের

এবার নদিয়ার চাকদার জনসভা থেকে দিলীপ ঘোষের বিরুদ্ধে সোচ্চার অভিষেক ব্যানার্জি। তিনি প্রশ্ন করেন, “দিলীপ ঘোষের বক্তব্য আপনারা শুনেছেন। কার ইন্ধনে শীতলকুচির ঘটনা ঘটেছে? প্রধানমন্ত্রী শিলিগুড়িতে দাঁড়িয়ে ঘটনায় শোকপ্রকাশ করেছেন। আর তাঁরই দলের রাজ্য সভাপতি বলছেন, জায়গায় জায়গায় শীতলকুচি হবে! আপনারা এদের সমর্থন করবেন? অভিষেক আরও বলেন যে, “যারা মারা গিয়েছেন, তাঁদের হাতে কোনও অস্ত্র ছিল না। সেই মানুষদের গুলি করে হত্যা করা হল। যদি শান্তি বজায় রাখা উদ্দেশ্য হতো তাহলে গুলি মারতে পারতেন। একেবারে প্রাণে মেরে দিলেন”? সেইসঙ্গে এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে দিলীপ ঘোষকে বিজেপি থেকে বহিষ্কারের আবেদন জানিয়ে প্রধানমন্ত্রীকে আর্জি জানান অভিষেক। এবার শিতলকুচির ঘটনা নিয়ে চাঞ্চল্যকর কথা বললেন দিলীপ ঘোষ।
শীতলকুচির ঘটনাকে নিন্দা না করে বরং বাহবা দিলেন বিজেপীর রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন -  নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে আক্রমণ করলেন, সিপিএম নেতা সুজন চক্রবর্তী

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img