31 C
Kolkata
Sunday, May 19, 2024

পানীয় জলের কানেকশনের টাকা দিয়েও জল নেই কলে!

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   পানীয় জলের দাবিতে কুলটির ৬৮ নম্বর ওয়ার্ডের সারদাপল্লীর স্থানীয়রা বাল্টি, কলসি হাতে নিয়ে বরাকর কল্যানেশ্বরী মুখ্য রাস্তা অবরোধ করে। তাদের মূল দাবি অবিলম্বে পানীয় জলের ব্যাবস্থা করতে হবে।
প্রায় সকাল ১০টা থেকে রাস্তায় বাঁশ দিয়ে পাথর লাগিয়ে, রাস্তার উপর মহিলার বসে পড়ে, বাল্টি ও কলসি হাতে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

স্থানীয়দের অভিযোগ, বরাকর সহ বিভিন্ন এলাকায় জলের ব্যাবস্থা রয়েছে কিন্তু সারদাপল্লীতে জল নেই কেনো ? প্রায় দু ‘বছর থেকে আমাদের পানীয় জলের সমস্যা রয়েছে, জলের জন্য বাড়ি বাড়ি জলের কানেকশন দেবার জন্য নগদ টাকা জমা দেওয়া হয়েছে। কিন্তু টাকা দেওয়ার পরেও দীর্ঘ ৮ মাস ধরে জল নেই পানীয় জলের কলে, তবে আমাদের কাছে থেকে নেওয়া টাকা কোথায় গেলো ? আজ আমাদের বাড়ির মহিলাদের প্রায় দুই কিলোমিটার দূরে থেকে পানীয় জল নিয়ে আসতে হয়।

আরও পড়ুন -  পুলিশ এর গাড়ির সাথে মোটরসাইকেল ধাক্কায় মৃত এক ও আহত এক

এই নিয়ে বারবার স্থানীয় নেতৃত্ব থেকে শুরু করে কাউন্সিলারকে জানানো হয়েছে, কিন্তু কোনো লাভ হয়নি। তাই যতক্ষণ কলের লাইনে পানীয় জল না পড়ে এই পথ অবরোধ চলতে থাকবে। আর জল নেই তো এইবার ভোট নেই।
ঘটনাস্থলে কুলটি থানার বরাকর ফাঁড়ির পুলিশ এসে বিক্ষোভকারীদের বোঝানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা পরিষ্কার জানিয়ে দেয়, আগে কলে জল চাই, তবে এই অবরোধ তোলা হবে তার আগে নয়।

আরও পড়ুন -  মানুষ আমাদের সাথে আছে, আমি সব সময় মানুষের পাশে ছিলামঃ প্রার্থী বিধান উপাধ্যায়

প্রায় দুই ঘন্টা এই পথ অবরোধ চলার পর বরাকর ফাঁড়ির পুলিশ ও আধিকারিক এসে স্থানীয়দের সঙ্গে কথা বলেন এবং তাদের আশ্বাসদেন সাত দিনের মধ্যে পি. এইচ. ই কর্তৃপক্ষ ও পৌরনিগমের আধিকারিকদের সঙ্গে কথা বলে জলের এই সমস্যার সমাধান করা হবে এবং তৎকালীন সারদাপল্লী এলাকায় জলের ট্যাঙ্কারের করে জল সরবরাহ করা হবে। এই আশ্বাস পেয়ে স্থানীয়রা অবরোধ তুলেনেন।

আরও পড়ুন -  Prosenjit-Rachna: প্রসেনজিৎ-রচনা শেয়ার করলেন, নিজেদের পছন্দ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img