28 C
Kolkata
Monday, May 20, 2024

কোভিড-১৯ মহামারী মোকাবিলায় প্রধানমন্ত্রীর পৌরহিত্যে পর্যালোচনা বৈঠক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আজ দেশে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে একটি পর্যালোচনা বৈঠক করেছেন। এই বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী শ্রী অমিত শাহ, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী ডঃ হর্ষ বর্ধন, নীতি আয়োগের সদস্যরা, ক্যাবিনেট সচিব সহ কেন্দ্রের পদস্থ আধিকারিকরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী দেশের বিভিন্ন প্রান্তের পরিস্থিতির পর্যালোচনা করে রাজ্যগুলি কি কি ব্যবস্থা নিয়েছে তা নিয়ে আলোচনা করেছেন। ব্যক্তিগত জনস্বাস্থ্যবিধি ও সর্বসাধারণের জন্য প্রকাশ্য স্থানে সামাজিক শৃঙ্খলা বজায় রাখার ওপর তিনি গুরুত্ব দিয়েছেন। কোভিডের বিষয়ে সচেতনতা গড়ে তুলে এই সংক্রমণকে আটকাতে বিভিন্ন ব্যবস্থা কার্যকর করার ওপরও তিনি গুরুত্ব দেন। তিনি বলেন, এই বিষয়ে শৈথিল্যের কোনো অবকাশ নেই।

আরও পড়ুন -  Tilapia: সুস্বাদু তেলাপিয়া মাছের ভর্তা

দিল্লীতে মহামারীর পরিস্থিতির মোকাবিলায় কেন্দ্র, রাজ্য সরকার ও স্থানীয় প্রশাসন সংস্থাগুলির একযোগে কাজ করায় প্রধানমন্ত্রী তার প্রশংসা করেন। জাতীয় রাজধানী অঞ্চলে অন্যান্য রাজ্য সরকারগুলির সঙ্গে একই ভাবে কোভিড-১৯ মহামারীর মোকাবিলায় তিনি কাজ করার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  Indian Cricketer: পরকীয়ায় জড়িয়ে এই ভারতীয় ক্রিকেটার বাধ্য হয়ে করেছেন বিয়ে, বন্ধুর স্ত্রীকে

আমেদাবাদে ‘ধনবন্ত্রী রথ’এর মাধ্যমে সফলভাবে নজরদারি চালানো এবং বাড়িতে আক্রান্ত কোভিড সংক্রমিতদের যত্নের বিষয়টি প্রশংসা করা হয়। এই পদ্ধতি অন্য জায়গাতেও প্রয়োগ করার নির্দেশ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী জাতীয় স্তরে নজরদারি অব্যাহত রাখতে এবং সংক্রমিত রাজ্যগুলি ও যেসব এলাকায় সংক্রমণের হার বেশি সেখানে প্রয়োজনীয় সব রকমের সহায়তার নির্দেশ দিয়েছেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Actress Rani Chatterjee: অন্তরঙ্গ দৃশ্যে ঘাম ঝরিয়েছে ভক্তদের, অভিনেত্রী রানী চ্যাটার্জি

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img