34 C
Kolkata
Sunday, May 19, 2024

ভোটের আগে সিপিএম ও তৃণমূল ছেঁড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থক যোগদান করলো বিজেপিতে

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   রাজ্যে নির্বাচনী ঘণ্টা বেঁজে উঠেছে, তার আগে কুলটি বিধানসভার ভারতীয় জনতা পাটির কুলটি মণ্ডল-১এর সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ পালের নেতৃত্বে, বিজেপি প্রার্থী অজয় পোদ্দারের হাত কে আরো শক্তিশালী ও মজবুত করতে সিপিএম ও তৃণমূল ছেঁড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থকেরা যোগদান করলো ভারতীয় জনতা পার্টিতে।

আরও পড়ুন -  শক্তি স্থানান্তরে ভারত বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে এবং আগামী দিনেও এই নেতৃ্ত্ব অব্যাহত রাখতে চাই

শনিবার দিন সন্ধ্যায় রামনগরের বিজেপি কার্যালয়ে চিরকুন্ডা মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান জয়প্রকাশ জি ও কুলটি মণ্ডল- ১এর সভাপতি বাবলু পাটেল হাত ধরে বিজেপির দলীয় পতাকা ধরে যোগদান করেন, দেবজ্যোতি বাগ, সমীর পাল, গিরিশ ঘোষ, সুনিতা মিশ্র এবং তারা তুড়ি সহ প্রায় ৫০ জন কর্মী।

আরও পড়ুন -  Mimi Chakraborty: যোগাসনে ব্যস্ত মিমি, নিজেকে ঠিক রাখতে

এই প্রসঙ্গে কুলটি মণ্ডল-১এর সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ পাল বলেন, সারা রাজ্য সহ কুলটি বিধানসভায় বিজেপির জয় নিশ্চিত, তাই বিজেপি প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারে হাত শক্ত করতে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর আস্থা রেখে বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপি দলে যোগদান করলেন।এতে যোগদানে কুলটি মন্ডল-১ এ বিজেপি আরো শক্তিশালী ও মজবুত হয়ে উঠলো বলে জানালেন।

আরও পড়ুন -  গত পাঁচ মাস ধরে বকেয়া থাকা বেতনের দাবিতে আসানসোলে সিএমপিডিআই অফিসের সামনে বিক্ষোভ

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img