31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘অরণ্য’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আনুশকা শেঠি ও রানা দাগ্গুবতী। ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা ও বল্লালদেবের চরিত্রে অভিনয় করেছেন তারা। ব্যক্তিগত জীবনে আনুশকা ও রানা বেশ ভালো বন্ধু। সম্প্রতি মুক্তি পেয়েছে রানা দাগ্গুবতীর ‘অরণ্য’ সিনেমাটি। এ উপলক্ষে আনুশকাকে উপহার পাঠিয়েছেন রানা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে উপহারের ছবি প্রকাশ করেছেন আনুশকা। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘ধন্যবাদ রানা দাগ্গুবতী, সবাইকে অনেক ভালোবাসা ও পুরো টিমের জন্য শুভেচ্ছা। অরণ্য সিনেমার কলাকুশলী খুবই ভালো। দেখার অপেক্ষায় আছি।’ গত ২৬ মার্চ মুক্তি পেয়েছে তেলেগু ভাষার ‘অরণ্য’ সিনেমাটি। তামিল ভাষায় সিনেমাটির নাম ‘কাদান’। হিন্দি ভাষায় এটির নাম ‘হাতি মেরা সাথী’। এতে আরো অভিনয় করেছেনÑ পুলকিত স¤্রাট, বিষ্ণু বিশাল, শ্রিয়া পিলগাওকর এবং জয় হুসাইন। সিনেমাটি পরিচালনা করেছেন প্রভু সলোমন।

আরও পড়ুন -  Durga Pujo: শিশুদের আরামদায়ক পোশাক পুজোয়

গত বছর এপ্রিলে মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। এদিকে গত বছর মুক্তি পেয়েছে আনুশকা অভিনীত ‘নিঃশব্দম’ সিনেমাটি। যদিও বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি সিনেমাটি। অন্যদিকে, ‘অরণ্য’ ছাড়াও রানা অভিনীত ‘বীরতা পর্বম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। পাশপাশি মালায়ালাম ভাষার ‘আয়াপ্পানাম কুশিয়ম’ সিনেমার তেলেগু রিমেকে দেখা যাবে তাকে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৯ই আগস্ট, রাশিফল পড়ুন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img