32 C
Kolkata
Tuesday, May 14, 2024

“স্বাধীন সরকার হটাও বিজেপি বাঁচাও” । নির্বাচনী প্রচার নয় দিকে দিকে বিক্ষোভ সমাবেশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   “স্বাধীন সরকার হটাও বিজেপি বাঁচাও” নির্বাচনী প্রচার নয় দিকে দিকে বিক্ষোভ সমাবেশে এখন এটাই স্লোগান বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি কর্মীদের। গোলাপগঞ্জ, আঠারো মাইল, কুম্ভিরা, কেবি এস সহ গোটা বিধানসভার বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের পাশাপাশি জেলা বিজেপি কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পর ধারাবাহিক আন্দোলনের আজ ঘটনাস্থল আকন্দবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের রামনগর এলাকা। ধারাবাহিক আন্দোলনের অঙ্গ হিসাবে প্রার্থী বদলের স্লোগান তুলে বিক্ষোভ সমাবেশে সামিল হন শতাধিক বিজেপি কর্মী।

রবিবার এই মর্মে বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী স্বাধীন সরকারের কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখান। বিজেপি কর্মীরা জানান, তারা বিজেপিকেই ভোট দিবেন। কিন্তু তাদের প্রার্থী পছন্দ নয়।

আরও পড়ুন -  আপার প্রাইমারি বঞ্চিত চাকরি প্রার্থীদের নিয়োগের দাবিতে মিছিল

বিগত পাঁচ বছরে একটা কাজ করেছেন উদাহরণ দিতে পারবেন মাননীয় স্বাধীন সরকার। একটা সই করতে গেলে দশবার ঘুরতে হয়। বিজেপির আদর্শ এবং নীতির অপমান করেছেন তিনি। তাই দ্বিতীয় বার আর ভূল করবেন না তারা, বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে স্বাধীন সরকারকে প্রার্থী হিসেবে কিছুতেই মেনে নিতে পারবেন না তারা। তাই তাদের এই ধারাবাহিক বিক্ষোভ সমাবেশ বলে জানান, বিক্ষোভকারী বিজেপি কর্মীরা।

আরও পড়ুন -  যৌথ উদ্যোগে মালদা জেলা বিএসএনএল অফিসের সামনে বিক্ষোভ সভা

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img