31 C
Kolkata
Sunday, May 19, 2024

খেলার ছলে গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক স্কুলছাত্রীর

Must Read

মনোজ মন্ডল (মৃত স্কুল ছাত্রীর বাবা)।

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   খেলার ছলে গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক স্কুলছাত্রীর। মৃত স্কুল ছাত্রীর নাম কোয়েল মন্ডল বয়স(৯) বছর। বাড়ি মালদা জেলার গাজোল থানার বৈড়গাছী এলাকায়। পরিবারের রয়েছে বাবা মনোজ মণ্ডল,মা সত্যবতী মন্ডল। তাদের দুই মেয়ে এক ছেলে। কোয়েল ছিল পরিবারে মেজ। সে স্থানীয় বৈড়গাছী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। পরিবার সূত্রে জানা যায় গতকালকে বাবা মনোজ মণ্ডল রাজমিস্ত্রির কাজে চলে যায় এবং মা বাড়ি থেকে কিছুটা দূরে অন্যের জমিতে কাজ করতে যায়। প্রত্যেক দিনের মতো গত কালকে বাড়িতে খেলছিলেন কোয়েল মন্ডল। নিজের ঘরে খেলতে খেলতে বাবার লুঙ্গি নিয়ে দোলনা খেলছিলেন। সেই সময় হঠাৎই তার গলায় ফাঁস লেগে যায় বলে পরিবারের লোকেরা জানাই। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র হাতিমারিতে। চিকিৎসকেরা সেখানেই স্কুলছাত্রীকে মৃত বলে ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয় আজ। মৃত্যুর পরেই কিন্তু শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।

আরও পড়ুন -  Imran Khan: সুপ্রিম কোর্টের নির্দেশ মামলা গ্রহণের, হত্যার চেষ্টা ইমরান খান-কে

এদিকে মৃত স্কুলছাত্রী বাবা মনোজ মন্ডল জানান, গতকালকে আমি আমিও আমার স্ত্রী কাজে বেরিয়ে যায়। খবর পাই খেলতে খেলতে ঘরের ভেতরে ফাঁস লেগে যায় আমার মেয়ের। আমরা উদ্ধার করে তড়িঘড়ি স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে হাতিমারি তে নিয়ে যায় সেখানে আমার মেয়ের মৃত্যু হয়। তবে খেলতে খেলতে ফাঁস লেগেছে না অন্য কোন কারণে মৃত্যু হয়েছে আমরা বুঝে উঠতে পারছিনা।

আরও পড়ুন -  বাংলা সিনেমার সোনালী দিনের নায়ক ওয়াসিম আর নেই !

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img