40 C
Kolkata
Monday, May 20, 2024

নির্বাচন কমিশন বয়স্ক ও প্রতিবন্ধীদের কথা চিন্তা করে বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণের ব্যবস্থা করেছেন

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ    জঙ্গলমহলের রায়পুর ও রানীবাঁধ বিধানসভার নির্বাচন আগামী ২৭ শে মার্চ প্রথম দফায় এই এলাকায় নির্বাচন হওয়ায় খুশি এলাকাবাসী। তারা বলেন, অন্যান্য বছর প্রচণ্ড গরমের মধ্যে ভোট হয় খুব কষ্ট হয় বিশেষ করে বয়স্ক মানুষদের তবে এবারের নির্বাচন কমিশন বয়স্ক ও প্রতিবন্ধীদের কথা চিন্তা করে বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণের ব্যবস্থা করেছেন যা ইতিহাস রচনা করলো নির্বাচন কমিশন। রায়পুর ব্লকের বেলবনি, দুবরাজপুর,চাঁন্দুডাঙ্গা এবং উপরবাঁধা প্রভৃতি গ্রামে বয়স্ক ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণ করা হচ্ছে খুশি বৃদ্ধ-বৃদ্ধারা।

আরও পড়ুন -  Nusrat Jahan: আরও উষ্ণ নুসরাত! নিন্দুকদের মুখে ছাই দিয়ে

বেলবনি গ্রামের আদিবাসী বৃদ্ধা মঙ্গলা হাঁসদা বলেন, আমাদের খুব ভালো হলো এই বয়সে এত রোদে লাইন দিয়ে ভোট দিতে খুব কষ্ট হয় নির্বাচন কমিশন এই ব্যবস্থা করা আমরা খুশি।

আরও পড়ুন -  জঙ্গলমহলের লক্ষীসাগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বিনা চিকিৎসায় এক যুবকের মৃত্যু

এব্যাপারে রায়পুর সমষ্টি উন্নয়ন আধিকারিক রঞ্জন সর্দার বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে ভোটকর্মী, অবজারভার ও পুলিশকর্মী নিয়ে আমাদের ব্লকে বয়স্ক ভোটার ও প্রতিবন্ধী ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট নেওয়ার প্রক্রিয়া চলছে। রায়পুর ব্লকের মোট সাতশত পাঁচজন রয়েছেন বয়স্ক ও প্রতিবন্ধী ভোটার আজ এবং আগামীকাল এর মধ্যে তাদের ভোট গ্রহণ সম্পন্ন হয়ে যাবে বলে জানান, সমষ্টি উন্নয়ন আধিকারিক তিনি আরো বলেন, রায়পুর ব্লকের মোট ১৯ টি সেক্টর রয়েছে তার মধ্যে এক নম্বর সেক্টরে কোন প্রতিবন্ধী ও বয়স্ক ভোটার না থাকায় বাকি ১৮ টি সেক্টরে ভোটগ্রহণপর্ব সুষ্ঠুভাবে চলছে।

আরও পড়ুন -  জঙ্গলমহলের ফুলকুসমায় যোগী আদিত্যনাথের সভা

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img