31 C
Kolkata
Friday, May 17, 2024

গত পাঁচ মাস ধরে বকেয়া থাকা বেতনের দাবিতে আসানসোলে সিএমপিডিআই অফিসের সামনে বিক্ষোভ

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ  গত পাঁচ মাস ধরে বকেয়া থাকা বেতনের দাবিতে চুক্তির ভিত্তিতে কর্মরত কর্মীরা বুধবার আসানসোলে সিএমপিডিআই অফিসের সামনে বিক্ষোভ দেখান। তারা একটি প্রতিবাদ সমাবেশও করেন। বিক্ষোভকারীরা বলেন, আমাদের বেতন বকেয়া রয়েছে গত পাঁচ মাস ধরে। সেই দাবিতে টানা বিক্ষোভ আন্দোলন চালানোর পরেও আমাদের দাবি মানা হয়নি। তাই আমরা এদিন বাধ্য হয়ে সিএমপিডিআইয়ের অফিসের সামনে প্রতিবাদে ও দাবিতে বিক্ষোভ কর্মসূচি করা হয়েছে।

আরও পড়ুন -  যে খাবারগুলি শীতে হাড় ( bones ) মজবুত করে

আন্দোলনকারীদের তরফে সঞ্জয় কুমার বলেন যে, আমরা বছরের পর বছর ধরে এখানে কাজ করে চলেছি। এই মুল্য বৃদ্ধির সময়েও আমাদের ইনক্রিমেন্ট দেওয়া হচ্ছে না। এছাড়া নিয়মিত বেতনও দেওয়া হচ্ছে না কর্মীদের। আমাদেরকে বেতন দুই মাসে একবার করে দেওয়া হয়। তবে এখন সেটিও গত ৪ মাস ধরে বকেয়া রয়েছে। বেতন না পাওয়ায় পরিবার চালানো কঠিন হয়ে পড়েছে। তিনি আরো বলেন, একই সঙ্গে আমাদের পিএফের টাকাও গত ৭ মাস ধরে পি এফ অ্যাকাউন্টে জমা করা হয়নি। তাই এর পরেই সমস্ত কর্মীরা আন্দোলন করতে বাধ্য হয়েছে। এরপরেও যদি আমাদের দাবি মেটানো না হয়, তাহলে আমরা বৃহত্তর আন্দোলনে নামবো।

আরও পড়ুন -  Janhvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবী, আরও রূপবতী হলেন, চোখ রাখা যাচ্ছে না এই রূপে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img