মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি করোনায় আক্রান্ত হয়েছেন

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে মাশরাফি এবং তাঁর ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা ধরে পড়ে।
সোমবার ভিডিও কলে নড়াইলে মতবিনিময় সভায় যোগ দিয়ে মাশরাফি নিজের পারিবারিক অবস্থা শেয়ার করেন। সেখানে মাশরাফি জানান, স্ত্রীসহ তিনি ও তাঁর ছোট ভাই করোনায় আক্রান্ত। ছেলে-মেয়ে দুইজনকে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে। তারা দাদা বাড়িতে সুস্থ আছেন। বাবা-মারও সুস্থতার খবর নিশ্চিত করেন মাশরাফি।

আরও পড়ুন -  Bill Gates: বিল গেটসের উদ্বেগ, ওমিক্রনের বিস্তার নিয়ে

গত ২০ মে মাশরাফির শরীরে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস ধরা পড়ে। ১৪ দিনের আইসোলেশনের সময় শেষ হয় ৪ জুলাই। তবে এর আগেই করোনা টেস্ট করান জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। গত ২৯ জুন মাশরাফির নমুনা সংগ্রহ করা হয়। পরদিনই রেজাল্ট হাতে পান। প্রথমবারের মতো দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি। করোনামুক্ত না হলেও মাশরাফির শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো এবং করোনার কোনো উপসর্গ এখন তাঁর শরীরে নেই। নিয়মিত খাওয়া দাওয়ার পাশাপাশি স্বাভাবিক জীবনযাপন করতে পারছেন নড়াইল-২ আসনের এই সাংসদ। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর অধীনে মাশরাফির চিকিৎসা চলেছে। চলতি সপ্তাহে আরেকটি করোনা টেস্ট করানোর কথা রয়েছে মাশরাফির। ছবি – গুগল।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়া ‘ভিতার কে তিতার’এর তালে আম্রপালির একদম কাছে এলেন, ছাদ থেকে একদম বিছানা পর্যন্ত, সর্বত্রই ঘনিষ্ঠ অবস্থায়