42 C
Kolkata
Monday, April 29, 2024

নির্বাচনের আগে ফের ভাঙ্গন মালদায়

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ফের ভাঙ্গন মালদায়। ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম অঞ্চলের বর্ষীয়ান কংগ্রেস নেতা আলম সেখ সহ তার সহকর্মীরা যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে। এদিন রাজনগর এলাকায় ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর সমর্থনে একটি কর্মী সভার আয়োজন করা হয়েছিল।

আরও পড়ুন -  বিরোধী প্রার্থী সহ বিরোধীনেতা তৃণমূল কংগ্রেসে যোগদান

এই কর্মীসভায় পঞ্চায়েত সদস্য মাইনুল সেখের নেতৃত্বে স্থানীয় বর্ষিয়ান কংগ্রেস নেতা আলম শেখ সহ শতাধিক কর্মী যোগদান করে তৃণমূল কংগ্রেসে। এদিন এই যোগদান এবং কর্মী সভায় উপস্থিত ছিলেন, ইংরেজবাজারের প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, মালদা জেলা পরিষদের সদস্য স্বপন মিশ্র, পঞ্চায়েত সদস্য মাইনুল সেখ, কাজি গ্রাম অঞ্চলের প্রধান সত্যজিৎ চৌধুরী উপ-প্রধান মন্টু ইসলাম সহ তৃণমূল কংগ্রেস কর্মীরা। এই বিষয়ে তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান, দীর্ঘদিন ধরেই কংগ্রেস করত আলম শেখ। আজ তিনি এবং তাঁর সহকর্মীরা পঞ্চায়েত সদস্য মাইনুল সেখের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসে যোগদান করে। তাদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেওয়া হয়।

আরও পড়ুন -  কই মাছ রান্নার রেসিপি

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img