31 C
Kolkata
Sunday, May 19, 2024

কালিয়াচক থানা অভিযান চালিয়ে আন্তঃরাজ্য মাদক এবং অস্ত্রোপাচারের একটি দলকে গ্রেফতার করলো

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
গোপনসূত্রে অভিযান চালিয়ে মালদার পৃথক দুটি এলাকা থেকে আন্তঃরাজ্য মাদক এবং অস্ত্রোপাচারের একটি দলকে গ্রেফতার করলো জেলা পুলিশের ক্রাইম সেল। রবিবার গভীর রাতে গাজোল এবং কালিয়াচক থানা এলাকায় এই অভিযান চালায় জেলা পুলিশের বিশেষ ওই দলটি। এই ঘটনায় বিহারের চার দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। এই দলটি নির্বাচনের সময় বিভিন্ন এলাকায় মাদক এবং আগ্নেয়াস্ত্র পাচারের এই অপরাধমূলক কাজ চালিয়ে আসছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

আরও পড়ুন -  Important Meetings: তৃণমূলের ৩২ জন প্রার্থীদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করলেন, রাজ্যের মন্ত্রী মলয় ঘটক

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি নাইন এমএম পিস্তল, গুলি ভর্তি চারটি ম্যাগাজিন, বেশ কিছু পরিমাণ ব্রাউন সুগার এবং ভারতীয় নগদ অর্থ প্রায় ২৪ হাজার টাকা। সোমবার ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতের মাধ্যমে সাতদিনের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  Gujarat Election: প্রথম পর্বের ভোটগ্রহণ চলছে, গুজরাটের বিধানসভা নির্বাচনের

এদিন সাংবাদিক বৈঠক করে জেলা পুলিশের ডিএসপি প্রশান্ত দেবনাথ জানিয়েছেন, পুলিশ সুপার অলোক রাজোরিয়া’র উদ্যোগে মালদা জেলা পুলিশের বিশেষ একটি দল এই অভিযান চালিয়েছে। ধৃতদের নাম রাকেশ কুমার, কংগ্রেস সিং, খোরশেদ আলম এবং রিন্টু রজক। প্রথম তিন জনকে গাজোল থানা এলাকা থেকেই আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে জেলা পুলিশের বিশেষ ওই দলটি। এরপর তাদেরকে জেরা করেই কালিয়াচক থানার সুলতানগঞ্জ এলাকা থেকেই ব্রাউন সুগার সহ আরেক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে যে, ধৃতেরা প্রত্যেকেই আন্তঃরাজ্য একটি অপরাধমূলক গ্যাং-এর সাথে যুক্ত রয়েছে। এরা নির্বাচনের আগে অপরাধমূলক কাজকর্ম সংগঠিত করার ক্ষেত্রে এই ধরনের বেআইনি আগ্নেয়াস্ত্র ও মাদক পাচারের পরিকল্পনা নিয়েছিল। ধৃতদের মালদা আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন -  বিজেপির প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারের নির্বাচনী প্রচার

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img