34 C
Kolkata
Friday, May 17, 2024

৬৬ তম লীলা সংকীর্তন শুরু হল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  ভগবত পাঠ এবং অধিবাসের মধ্য দিয়ে তিন দিনব্যাপী ৬৬ তম লীলা সংকীর্তন শুরু হল ইংরেজবাজার ব্লকের মহদীপুর অঞ্চলের শনিবাড়ি হাট এলাকায়। রবিবার রাত্রে এই অধিবাস এবং ভগবত পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার মেয়ে তথা বিশিষ্ট সমাজসেবী লিপিকা বর্মন ঘোষ ও কৃষ্ণা সুতার সহ মন্দির কমিটির সদস্যরা।

আরও পড়ুন -  কলকাতার কাস্টমস্ বিভাগের আধিকারিকরা ৩৫ কোটি ৩০ লক্ষ টাকা মূল্যের ২৫টি প্রাচীন মূর্তি বাজেয়াপ্ত করেছে

মন্দির কমিটি সূত্রে জানা গেছে, পূর্বে এতটা ধুমধাম করে হত না এই লীলা সংকীর্তন। এরপর বিশিষ্ট সমাজসেবী তথা এলাকার বাসিন্দা রামচন্দ্র ঘোষের উদ্যোগে ধুমধাম করে হয়ে আসছে এই লীলা সংকীর্তন।

আরও পড়ুন -  বাথরুম থেকে ছবি শেয়ার করলেন Sofia Ansari, কাপড় ছাড়া, বন্ধ রাখতে হবে চোখ

বর্তমানে তিনি বেছে নেই কিন্তু তার ছেলে প্রসেনজিৎ ঘোষের উদ্যোগে সেই ঐতিহ্য এবং প্রাচুর্যে এতোটুকু ভাটা পড়েনি বলে জানান মন্দির কমিটির সদস্যরা।

অন্যদিকে এই বিষয়ে এলাকার মেয়ে তথা বিশিষ্ট সমাজসেবী লিপিকা বর্মন ঘোষ জানান, প্রতি বছরের ন্যায় এবছরও তিন দিনব্যাপী লীলা সংকীর্তনের আয়োজন করা হয়েছে। তার শ্বশুর মশাই স্বর্গীয় রামচন্দ্র ঘোষের স্মৃতি রক্ষার্থে এক দিন নরনারায়ন সেবার আয়োজন করা হয়ে থাকে এখানে। বুধবার রাস উৎসবের মধ্য দিয়ে ২৪ প্রহর ব্যাপী লীলা সংকীর্তন এর সমাপ্তি ঘোষণা করা হবে।

আরও পড়ুন -  ঘর বাঁধার স্বপ্ন পূরণ..., কারোর হয় কারোর হয় না

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img