34 C
Kolkata
Sunday, May 19, 2024

শিব পূজা করে মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করল তৃণমূল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
বৃহস্পতিবার দুপুরে মালদা শহরের ঝলঝলিয়া ব্যারাক কলোনি এলাকায় একটি শিব মন্দিরে পুজো দেন জেলা তৃণমূল নেতৃত্ব। উপস্থিত ছিলেন, তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম নূর ও শহর তৃণমূল কংগ্রেস সভাপতি নরেন্দ্রনাথ তিওয়ারি সহ অন্যান্য কর্মী সমর্থকরা। এদিন শিব পূজার মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্বাস্থ্য কামনা করা হয়।

আরও পড়ুন -  Somalia: নিহত অন্তত ১০০, সোমালিয়ায় গাড়িবোমা হামলা

এই বিষয়ে মৌসম নূর জানান, শিবরাত্রি উপলক্ষে পুজোর আয়োজন করা হয়। এর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্বাস্থ্য কামনা করে যজ্ঞের আয়োজন করা হয়।
উল্লেখ্য বুধবার নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দেওয়ার পর মুখ্যমন্ত্রীর উপর হামলার অভিযোগ ওঠে। এই ঘটনায় তার বাঁ পায়ে গুরুতর আঘাত লাগে মুখ্যমন্ত্রীর। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় কলকাতার পিজি হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা।
এরপর গোটা রাজ্য জুড়ে মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে পূজার্চনা করেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা। মালদা জেলাতেও মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে পূজার আয়োজন করেন তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন -  Norway: নরওয়ের দক্ষিণ পূর্বাঞ্চলে তীর-ধনুক নিয়ে এক ব্যক্তির হামলায়, ৫জন নিহত হয়েছেন

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img