30 C
Kolkata
Monday, May 20, 2024

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে গুপ্তভাবে আঘাত করেছেন তারই প্রতিবাদে এই অবরোধ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   বৃহস্পতিবার সকালে পুরাতন মালদার মঙ্গলবাড়ী চৌরঙ্গী মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো পুরাতন মালদা শহর তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

অবরোধ কর্মসূচিতে নেতৃত্ব দেন পুরাতন মালদা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিভূতি ভুষণ ঘোষ। এছাড়াও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মালদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী উজ্জ্বল চৌধুরী সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিভূতিভূষণ ঘোষের দাবি যে, বিজেপি দুষ্কৃতীরা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে গুপ্তভাবে আঘাত করেছেন তারই প্রতিবাদে এই অবরোধ। তিনি আরো জানান যে, যাতে করে বিধানসভা নির্বাচনে মাননীয়া মমতা ব্যানার্জি লড়াই করতে না পারে তার জন্য তাকে পরিকল্পিতভাবে আঘাত করা হয়েছে তাই বিজেপির চক্রান্ত কে রোখার জন্য তারা এই আন্দোলনে নেমেছে।

আরও পড়ুন -  এবার থেকে থাকবে মুখ্যমন্ত্রীর ছবি, টিকার শংসাপত্রে

এই অবরোধ কর্মসূচিতে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কুশপুত্তলিকা দাহ করে। এই অবরোধ প্রায় ৪৫ মিনিট ধরে চলে, ফলে পুরাতন মালদা শহরে বিশাল যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন -  Madhur Dixit: মাধুরী দীক্ষিত, পাকিস্তানি মেয়ের নাচের স্টেপ করলেন, ভাইরাল হওয়া, ভিডিও দেখুন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img