38 C
Kolkata
Saturday, May 18, 2024

কালি মন্দিরে পূজো দিয়ে প্রথম নির্বাচনী প্রচারে বিধান উপাধ্যায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
বারাবনির পানুড়িয়া কালি মন্দিরে পূজো দিয়ে আজ প্রথম নির্বাচনী প্রচার শুরু করলেন বারাবনি বিধানসভার তৃণমূল কংগ্রেসের তৃতীয় বারের জন্য প্রার্থী বিধান উপাধ্যায়। এদিন পানুড়িয়া গ্রাম পঞ্চায়েত অন্তর্গত হাটতলা থেকে শুরু করে পানুড়িয়া পঞ্চায়েত পর্যন্ত নির্বাচনী প্রচার করেন।
তার পাশাপাশি এদিন পানুড়িয়ার একটি কমিউনিটি সেন্টারে কর্মী সভা করেন সেই কর্মীসভায় পানু ড়িয়া আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ফুলের মালা পরিয়ে তৃণমূলের প্রার্থী বিধান উপাধ্যায়কে সংবর্ধনা দেওয়া হয়। তা ছাড়া তৃতীয়বারের জন্য বারাবনি বিধানসভা থেকে বিপুল ভোটে নির্বাচিত করার দৃঢ় প্রতিজ্ঞা করেন কর্মীরা।

আরও পড়ুন -  Iran: মৃত্যু বেড়ে ৮৩, ইরানে বিক্ষোভে

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস প্রার্থী বিধান উপাধ্যায় বলেন, মানুষ আমাদের সঙ্গে তাই জয় নিশ্চিত। আমরা উন্নয়নের রাজনীতি করি সাম্প্রদায়িক নয়। প্রতিদিন আমি মানুষের সঙ্গে থেকে সুখে দুঃখে দাঁড়িয়ে পাশে থাকার চেষ্টা করি তাই বারাবনির মানুষ আমাকে বিধায়ক চোখে না দেখে ঘরের ছেলে হিসেবে গ্রহণ করে।

আরও পড়ুন -  Booster Dose: আজ থেকে কোভিড ১৯-এর বুস্টার ডোজ

তাছাড়া এদিন উপস্থিত ছিলেন, বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি অসিত সিংহ, সজল চক্রবর্তী, আশিষ মন্ডল, রাজেশ হাঁসদা ও বিশ্বজিৎ সিংহ সহ আরো অনেকে।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img