33 C
Kolkata
Monday, May 20, 2024

প্রতিরক্ষা মন্ত্রী সশস্ত্র সেনাবাহিনীর কম্বাইন্ড কম্যান্ডারদের সম্মেলনে অংশগ্রহণ করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ    প্রতিরক্ষা মন্ত্রী শ্রী রাজনাথ সিং আজ গুজরাটের কেভাডিয়ায় সশস্ত্র সেনাবাহিনীর কম্বাইন্ড কম্যান্ডারদের সম্মেলনে বিবেচনা অধিবেশনে অংশগ্রহণ করেছেন। কেভাডিয়ায় পৌঁছে প্রতিরক্ষা মন্ত্রী ভারতের লৌহপুরুষ সর্দার বল্লভভাই প্যাটেলকে শ্রদ্ধা জানাতে স্ট্যাচু অফ ইউনিটিতে যান।

সম্মেলনের উদ্বোধনী ভাষণে প্রতিরক্ষা মন্ত্রী দেশের সুরক্ষা ও প্রতিরক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন। তিনি প্রতিরক্ষা ক্ষেত্রের বিভিন্ন সঙ্কট, সেইসব সঙ্কটের মোকাবিলার জন্য সশস্ত্র বাহিনীর গুরুত্বপূর্ণ ভূমিকা এবং ভবিষ্যতে যুদ্ধের প্রকৃতির পরিবর্তন নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। পূর্ব লাদাখে পিএলএ-র বিরুদ্ধে আমাদের সৈন্যরা যে সাহস দেখিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী তার জন্য তাঁদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। প্রতিরক্ষা, প্রতিরক্ষা সরঞ্জাম উৎপাদন, গবেষণা ও উদ্ভাবন দপ্তর, প্রতিরক্ষা বিভাগের আর্থিক উপদেষ্টা দপ্তরের সচিবরা সম্মেলনে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন।

আরও পড়ুন -  Gujarat: নিহত ২, প্যারামিলিটারি ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, গুজরাটে

প্রতিরক্ষা মন্ত্রীর উপস্থিতিতে ‘বিবেচনা’ অধিবেশনে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এর মধ্যে কিছু বিষয় নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে আলোচনা হয়। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়ানো, সেনাবাহিনীর আধুনিকীকরণ, সেনাবাহিনীর সদস্যদের মনোবল বাড়ানোর জন্য বিভিন্ন উদ্ভাবন এবং তিন বাহিনীর সৈন্য ও তরুণ আধিকারিকদের বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ নিয়ে বিস্তারিতভাবে সম্মেলনে আলোচনা হয়েছে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Health Workers: প্রায় ২ লাখ স্বাস্থ্যকর্মীর, করোনায় প্রাণ গেছে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img