31 C
Kolkata
Monday, May 20, 2024

পাঁচদিন পর আজ সকালে কলকাতা থেকে ফরেনসিক দলের দুই প্রতিনিধি আসলেন

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ ইংরেজবাজার শহরের ঘোড়াপীর ঘোষপাড়া এলাকায় টোটো বিস্ফোরণের ঘটনার পাঁচদিন পর আজ সকালে কলকাতা থেকে ফরেনসিক দলের দুই প্রতিনিধি আসলেন । তারা প্রথমে ঘটনাস্থলে যান এবং সম্পূর্ণ বিষয় খতিয়ে দেখেন পাশাপাশি নমুনা সংগ্রহ করেন। ঘটনাস্থলে যান জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসপি হেডকোয়াটার প্রশান্ত দেবনাথ, সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। এদিকে ঘটনার পর থেকেই এলাকায় এলাকাবাসীর মধ্যে কিন্তু রীতিমত একটি আতংক সৃষ্টি হয়েছে। কারণ ঘটনার বিষয় নিয়ে এখনও অবধি কিন্তু পরিষ্কার হয়ে উঠেনি টোটোর ব্যাটারি থেকে বিস্ফোরণ না কোনো শক্তিশালী বোমার বিস্ফোরণ থেকেই এই ঘটনাটি ঘটেছে।

জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, প্রাথমিকভাবে আমাদের তদন্ত অনুযায়ী ব্যাটারি থেকে এই বিস্ফোরণ হয়েছে বলে অনুমান তবে ফরেনশীপ দলের প্রতিনিধি নমুনা সংগ্রহ করেছেন । তাদের রিপোর্ট পাশাপাশি মৃতদেহের পোসমাডাম রিপোর্ট অনুযায়ী সঠিক তথ্য উঠে আসবে । এই বিষয়ে এখনও কিছু বলা সম্ভব না।

আরও পড়ুন -  সুনিতা বেবি এমন ইঙ্গিত করলেন মঞ্চ থেকে, ‘মেয়ে থামো’, বলল লোকজন, VIDEO দেখুন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img