Bhojpuri Video: খেসারি লাল যাদবের সঙ্গে ঘনিষ্ঠ রোমান্স কাজল রাঘওয়ানির, এই ভিডিও প্রায় ১ বিলিয়নের বেশি মানুষ দেখেছেন

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Video: খেসারি লাল যাদবের সঙ্গে ঘনিষ্ঠ রোমান্স কাজল রাঘওয়ানির, এই ভিডিও প্রায় ১ বিলিয়নের বেশি মানুষ দেখেছেন।

বিগত কয়েক বছর ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা এবং অভিনেত্রীরা ডিজিটাল প্ল্যাটফর্মে দারুণ প্রভাব বিস্তার করছেন। তাঁদের রোমান্টিক গানের ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হচ্ছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটির কথা বললে, প্রথমেই আসে নিরহুয়া এবং আম্রপালি দুবের নাম। তবে তাঁদের পরেই যে জুটি গত কয়েক বছরে ডিজিটাল প্ল্যাটফর্মে বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে, তা হলো খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির রোমান্টিক জুটি। আজকের প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করব এই জনপ্রিয় জুটির কয়েকটি ভাইরাল গানের তালিকা, যেগুলো লক্ষ লক্ষ মানুষ উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Horoscope: ২৩শে জুলাই, রাশিফল কি বলছে ?

১. ‘কুলার কুর্তি মে’: খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির এই গানটি ইউটিউবে প্রকাশিত হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৩৪৮ মিলিয়নেরও বেশি মানুষ উপভোগ করেছেন। ইয়াস ফিল্ম দ্বারা আপলোড করা এই গানে দুজনকে গ্রাম্য পরিবেশে রোমান্স করতে দেখা গেছে, যা দর্শকদের মন জয় করেছে।

২. ‘পাগল বানাইবে’: জি মিউজিক ভোজপুরি চ্যানেল থেকে শেয়ার করা এই গানটি ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। ইউটিউবে এই ভিডিওটি ৪১২ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন এবং ১.৪ মিলিয়নের বেশি মানুষ এটি পছন্দ করেছেন। খেসারি এবং কাজলের কেমিস্ট্রি দর্শকদের মুগ্ধ করেছে।

৩. ‘সরসো কে সাগ্যা’: খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির রোমান্টিক গানের তালিকায় এটি একটি উল্লেখযোগ্য গান। ইউটিউবে এই গানটি ১৯১ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছেন, এবং ৪ মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

এই গানগুলো খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির রোমান্টিক জুটি হিসেবে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁদের অবস্থানকে আরও শক্তিশালী করেছে।

আরও পড়ুন -  Sohag Chand: সমাজকে বার্তা দিতে আসছে ‘সোহাগ চাঁদ’, একঘেয়ে গল্প নয়