Ullu Webseries: লজ্জার সীমা পার করে অন্তরঙ্গতায় মত্ত হলেন জাহ্নবী, ‘রাত বাকি হ্যায়‘ ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

Ullu Webseries: লজ্জার সীমা পার করে অন্তরঙ্গতায় মত্ত হলেন জাহ্নবী, ‘রাত বাকি হ্যায়‘ ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজ টি ১৮+ এর জন্য।

বর্তমান ডিজিটাল প্ল্যাটফর্মগুলো একের পর এক চমকপ্রদ কনটেন্টের মাধ্যমে দর্শকদের মন জয় করছে। বিশেষ করে যুব সম্প্রদায়সহ বয়স্করাও অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি আগ্রহী হয়ে উঠছেন। যদিও সেন্সরশিপের কারণে এসব সিরিজ সব প্ল্যাটফর্মে দেখা যায় না, তবে কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এমন গোপন ও উত্তেজনাপূর্ণ কনটেন্ট দেখতে পাওয়া যায়। এরকমই একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হল Ullu অ্যাপ।
নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘রাত বাকি হ্যায়’

আরও পড়ুন -  Web Series: লজ্জার সব সীমা অতিক্রম করলেন এই অভিনেত্রী, এই সব ভিডিও দেখলে রাতে চোখ বন্ধ হবে না

Ullu অ্যাপ তার অ্যাডাল্ট ওয়েব সিরিজের জন্য বিশেষভাবে পরিচিত। লাখ লাখ মানুষ নিজেদের ব্যক্তিগত সময়কে উপভোগ করার জন্য এসব ওয়েব সিরিজ দেখে থাকেন। দর্শকদের পছন্দের তালিকায় থাকা একাধিক সিরিজের সিক্যুয়েল বের হলে, তা নিয়ে দারুণ উত্তেজনা দেখা যায়। এরকমই এক জনপ্রিয় সিরিজ ‘রাত বাকি হ্যায়’, যেখানে মূল চরিত্রে অভিনয় করেছেন হট এবং সেক্সি অভিনেত্রী তানভি পাতিল। এছাড়া অভিনয় করেছেন অনিতা আগরওয়াল এবং রিতু শর্মা।

আরও পড়ুন -  Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

ওয়েব সিরিজের কাহিনী
সম্প্রতি ‘রাত বাকি হ্যায়’ ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট মুক্তি পেয়েছে। এর গল্প আবর্তিত হয়েছে জাহ্নবী নামের এক নারীর চারপাশে, যিনি তার বৈবাহিক জীবনে শারীরিক সুখের অভাব অনুভব করছেন। বন্ধুর পরামর্শে তিনি একটি রোম্যান্স স্কুলে ভর্তি হন, যেখানে অন্তরঙ্গ মুহূর্তের অভিজ্ঞতা নিতে শুরু করেন। কিন্তু ঘটনা আরও জটিল হয়ে ওঠে যখন জাহ্নবীর প্রতিবেশী তাকে একজন অজানা ব্যক্তির সঙ্গে দেখে ফেলে। এরপর কাহিনী মোড় নেয় নতুন দিকে।

কীভাবে গল্পটি সমাধান হবে এবং কে সেই রহস্যময় রোম্যান্স ক্লাসের শিক্ষক, তা জানতে আপনাকে অবশ্যই Ullu অ্যাপ থেকে ‘রাত বাকি হ্যায়’ ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ Ullu-র এটি, আগে ঘরের দরজা বন্ধ করুন তারপর ভিডিও দেখুন