Bhojpuri Film Industry: কাজল রাঘওয়ানি মুখ খুলেছেন, পবন সিং ও খেসারি লাল যাদবের সাথে সম্পর্ক নিয়ে

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Film Industry: কাজল রাঘওয়ানি মুখ খুলেছেন, পবন সিং ও খেসারি লাল যাদবের সাথে সম্পর্ক নিয়ে।

কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব ও পবন সিংয়ের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছিল, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই জনপ্রিয় অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কাজল।

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি শুধুমাত্র সিনেমা জগতে নয়, ডিজিটাল প্ল্যাটফর্মেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে ইউটিউব এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মে ভোজপুরি রোমান্টিক গান ও ভিডিওগুলো কোটি কোটি ভিউ অর্জন করেছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে নিরহুয়া ও আম্রপালির নাম উঠে এলেও, সাম্প্রতিক সময়ে পবন সিং এবং খেসারি লাল যাদবও সমান জনপ্রিয়তা পেয়েছেন। তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চলা আলোচনা অনেকদিন ধরেই শিরোনামে ছিল।

আরও পড়ুন -  Viral Video: প্রেমে হাবুডুবু খেসারি লাল যাদব প্রিয়াঙ্কা সিংয়ের সাথে এই ভাবে, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল রাঘওয়ানি এই বিষয়গুলো খোলসা করেছেন। তিনি স্পষ্ট করে জানান যে, পবন সিং তার ঘনিষ্ঠ বন্ধু, এবং তাদের মধ্যে প্রেমের কোনো সম্পর্ক নেই। তবে খেসারি লাল যাদবের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কের কথা তিনি স্বীকার করেন। কাজল জানান, অক্ষরা সিংয়ের সঙ্গে খেসারি লাল যাদবের সম্পর্ক ভেঙে যাওয়ার পর তারা প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে বর্তমানে তাদের মধ্যে শুধুমাত্র বন্ধুত্ব রয়েছে এবং তারা একে অপরকে সহ-অভিনেতা হিসেবে সম্মান করেন।

আরও পড়ুন -  Bhojpuri Video: খেসারি লাল যাদবের সঙ্গে ঘনিষ্ঠ রোমান্স কাজল রাঘওয়ানির, এই ভিডিও প্রায় ১ বিলিয়নের বেশি মানুষ দেখেছেন

কাজল রাঘওয়ানির এই বক্তব্যের মাধ্যমে তার ও দুই অভিনেতার সম্পর্ক নিয়ে সব ধোঁয়াশা কেটে গিয়েছে।