BHOJPURI: অক্ষরা সিং-এর বোল্ড কায়দায় নাচ মিনি স্কার্ট পরে, এই ভিডিও ভাইরাল ইন্টারনেট জগতে

Published By: Khabar India Online | Published On:

BHOJPURI: অক্ষরা সিং-এর বোল্ড কায়দায় নাচ মিনি স্কার্ট পরে, এই ভিডিও ভাইরাল ইন্টারনেট জগতে।

প্রায় ১২ মিলিয়নের বেশি ভিউ এই ইউটিউব ভিডিওতে।

ভোজপুরি ইন্ডাস্ট্রি এখন বলিউডের পাশাপাশি নিজস্ব স্থান করে নিচ্ছে বিনোদন দুনিয়ায়। ভোজপুরি সিনেমা ও গানের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে, বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় প্রায়ই ভোজপুরি গানের ভিডিও দেখা যায়। এই ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে আছেন অক্ষরা সিং। তাঁর বোল্ড লুক এবং দুর্দান্ত এক্সপ্রেশনের জন্য তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। লক্ষ লক্ষ ফ্যান তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেন, আর সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিওগুলো মুহূর্তেই ভাইরাল হয়।

আরও পড়ুন -  একদিনে সর্বোচ্চ ৫৬,১১০ জন আরোগ্য লাভ করে রেকর্ড তৈরি হয়েছে

সম্প্রতি, ভোজপুরি সুপারস্টার পবন সিং-এর সাথে অক্ষরা সিং-এর একটি পুরনো মিউজিক ভিডিও নতুন করে আলোচনায় এসেছে। ‘তাবাহ কাইলু গোরি’ শিরোনামের এই গানে তাদের রোমান্টিক কেমিস্ট্রি দর্শকদের মুগ্ধ করেছে। ভিডিওতে অক্ষরা সিং মিনি স্কার্ট পরে বোল্ড এবং এনার্জেটিক নাচ পরিবেশন করেছেন। তাঁর কার্ভি ফিগার এবং আকর্ষণীয় পারফরম্যান্স ভক্তদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

এই ভিডিওটি ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে, যেখানে ইতোমধ্যেই ১২ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। ভিডিওতে পবন সিং-এর সাথে অক্ষরা সিং-এর কেমিস্ট্রি ও নাচের ভঙ্গি অনেকের মন জয় করেছে। যদি আপনি এখনও এই ভিডিওটি না দেখে থাকেন, তবে ইন্টারনেটে খুঁজলেই সহজেই পেয়ে যাবেন ভাইরাল এই ভিডিওটি।

আরও পড়ুন -  France: উত্তাল ফ্রান্স, কিশোরের মৃত্যুর ঘটনায়, আটক ১৫০